লাইভে এসে আদালত চত্বরে যুবকের আত্মহত্যা!

সময়: 5:19 pm - March 24, 2021 | | পঠিত হয়েছে: 1 বার

সামাজিক যোগাযোগমাধ্যমে এক মিনিট ৪৬ সেকেন্ডের ভিডিও বার্তার পর লক্ষ্মীপুর আদালত ভবনের পাঁচতলার ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন রাকিব হোসেন রোমান নামে এক যুবক।

বুধবার (২৪ মার্চ) দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে।

এ সময় আদালত প্রাঙ্গণের শত শত উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় জমান। পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালে নেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।
নিহত রাকিব লক্ষ্মীপুর পৌর শহরের মজুপুর এলাকার বাসিন্দা নুরুল ইসলামের ছেলে। তিনি শহরের মটকা মসজিদ এলাকায় তার বড় ভাইয়ের সঙ্গে যৌথ (ভাঙ্গারী) ব্যবসা করতেন বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, লক্ষ্মীপুর আদালত প্রাঙ্গণে সবাই যখন নিজ নিজ কর্মে ব্যস্ত রয়েছেন ঠিক তখনি একটি শব্দ শুনতে পান আশপাশের লোকজন। এ সময় দেখতে পান একজন যুবক মাটিতে পড়ে আছেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে খবর পেয়ে হাসপাতালে ছুটে এসে কান্নায় ভেঙে পড়েন পরিবারের লোকজন। তার বড় ভাই সোহেল গণমাধ্যমকর্মীদের জানান, সকালে রাকিবকে পারিবারিক বিষয় নিয়ে বকাঝকা করা হয়। পরে তিনি দোকান থেকে অভিমান করে বের হয়ে আসে। এরপর তার মৃত্যু সংবাদ শুনতে পান বলে জানান তিনি।

স্থানীয়দের ধারণা ভাইয়ের সঙ্গে অভিমান করে তিনি এ কাজটি করেছেন।

এদিকে এ ঘটনার আধা ঘণ্টা আগে নিজের ফেসবুক আইডিতে (রাকিব হোসেন রোমান) ১ মিনিট ৪৬ সেকেন্ডের একটি ভিডিও বার্তা দেন রাকিব। ভিডিওতে তার এ মৃত্যুর জন্য কেউ দায়ী নন উল্লেখ করে অনেক ভুল করেছেন জানিয়ে মা-বাবার কাছে ক্ষমা চান। তার একাউন্টে ৭৫ হাজার টাকা আর এটিএম কার্ডের পিন কোড নাম্বার বলে দিয়ে সুমাইয়া নামের একটি মেয়েকে বিয়ে আর তার জীবন নষ্ট করার কথাও জানান ভিডিও বার্তায়।

এ ব্যাপারে পুলিশের কোর্ট পরিদর্শক কিশোর কুমার জানান, পাঁচতলা থেকে লাফ দিয়ে এক যুবক আত্মহত্যা করেছেন। তার মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনার রহস্য উদঘাটন ও পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

Share Now

এই বিভাগের আরও খবর