পাবনায় ট্রাকচাপায় বাবা-মেয়ে নিহত

সময়: 12:49 pm - April 2, 2021 | | পঠিত হয়েছে: 3 বার

পাবনা সদর উপজেলার তারিবাড়িয়া বাজার এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী বাবা-মেয়ে নিহত হয়েছেন। নিহতরা হলেন- সদর উপজেলার দোগাছি ইউনিয়নের চর আশুতোষপুর গ্রামের সেলিম মোল্লার ছেলে আলমগীর হোসেন (৩৬) ও তার মেয়ে সিনহা (৬)। আহত হয়েছেন আলমগীর হোসেনের স্ত্রী নাসরিন আক্তার (৩০)।

শুক্রবার (২ এপ্রিল) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত নাসরিন আক্তারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাকটি আটক করে ভাঙচুর চালায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, পাবনা থেকে মোটরসাইকেলে স্ত্রী-সন্তানকে নিয়ে সুজানগরের দিকে যাচ্ছিলেন আলমগীর হোসেন। তারাবাড়িয়া বাজার এলাকার কাছে পৌঁছে রাস্তার পাশে মোটরসাইকেল থামিয়ে মোবাইলে কথা বলছিলেন আলমগীর হোসেন। এসময় বালু বোঝাই একটি ট্রাক পেছন থেকে তাদের মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়।

তিনি আরও বলেন, এতে ঘটনাস্থলেই আলমগীর ও মেয়ে সিনহা মারা যায়। গুরুতর আহত নাসরিন খাতুনকে উদ্ধার করে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় স্থানীয়রা। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনার পর পালিয়ে যায় ট্রাকের চালক-হেলপার। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাকটিতে ভাঙচুর চালায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

বৈশাখী নিউজজেপা

Share Now

এই বিভাগের আরও খবর