মাধবকুণ্ড জলপ্রপাতে মিললো যুবকের মৃতদেহ

সময়: 10:26 pm - April 11, 2021 | | পঠিত হয়েছে: 1 বার

তিমির বনিক, মৌলভীবাজার করেসপন্ডেন্ট: মৌলভীবাজারের বড়লেখার উপজেলার মাধবকুন্ড জলপ্রপাত এলাকা হতে ফয়ছল (২৯) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গত ৬ এপ্রিল ও ৭ এপ্রিল মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি ছিল তার পকেটে থাকা কাগজে তা জানা গেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার ১১ এপ্রিল সকালে মাধবকুন্ড খাসিয়া পুঞ্জি সংলগ্ন মাধবকুণ্ড ছড়ায় মধ্যে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। স্থানীয়রা পরে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার জানান, লাশের সাথে থাকা ব্যাগে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের একটি কাগজ পাওয়া গেছে। ওই কাগজে ৬ এপ্রিল থেকে ৭ এপ্রিল হাসপাতালের আইসোলেশনে ভর্তি ছিলেন এই তথ্য মতে নাম পরিচয় শনাক্ত করতে পারেন।

সুরতহাল তথ্য মতে যুবকের দেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি, কিন্ত কি কারনে কিভাবে মৃত্যু হয়েছে এই মুহুর্থে বলা যাচ্ছে না। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ ও রহস্য জানা যাবে।
নিহত যুবকের স্বজনের বরাত হতে ওসি আরও জানান, সে চাঁদপুর জেলার নোয়াগাঁও গ্রামের আলী আকবরের ছেলে। মৌলভীবাজার সদর উপজেলার বর্ষিজোড়া এলাকায় মৃতের আত্মীয়ের বাড়িতে ওই যুবক বেড়াতে আসেন।

Share Now

এই বিভাগের আরও খবর