কালীঘাটে ইফতার বিক্রিকে কেন্দ্র সংঘর্ষ, পুলিশসহ আহত ৫

আপডেট: April 17, 2021 |

তিমির বনিক,মৌলভীবাজার করেসপন্ডেন্ট:  মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কালীঘাট রোডে অবস্থিত রিপন হোটেল এন্ড রেস্টুরেন্টে ইফতারি বিক্রয়কে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত ৫ জন।

স্থানীয় সূত্রে জানা যায় এক ব্যক্তি রিপন হোটেল এন্ড রেস্টুরেন্ট থেকে ইফতারি ক্রয় করে বাড়ি নিয়ে যায়। সেখান থেকে ক্রয়কৃত ইফতার সামগ্রী বাসি হওয়ায় হোটেলের মালিককে অভিযোগ করলে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাতাহাতি এবং মারামারিতে পরিণত হয়।
খবর পেয়ে শ্রীমঙ্গল থানাপুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করে। এক পর্যায়ে এলাকার বাসিন্দা উজ্জ্বল নামের এক যুবককে পুলিশ থানায় নিয়ে যেতে চাইলে কতিপয় এলাকার লোকজন উত্তেজিত হয়ে মারমুখী হয়ে পুলিশের গাড়ী আটকিয়ে উজ্জ্বলকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে পুলিশ বাধা দিলে তাদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে।  এতে উপ-পরিদর্শক আসাদুর রহমান সহ আরো ও কিছু লোক আহত হয়।আহত অবস্থায় উপ-পরিদর্শক আসাদুর রহমান ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবগত করলে ঘটনা স্থলে অতিরিক্ত পুলিশ পৌঁছে আহত পুলিশ কর্মকর্তাকে হাসপাতালে চিকিৎসা দিতে নিয়ে যায় ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Share Now

এই বিভাগের আরও খবর