দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন হিরো আলম

সময়: 5:28 pm - April 19, 2021 | | পঠিত হয়েছে: 3 বার

মডেল থেকে নায়ক, সর্বশেষ গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেছেন হিরো আলম। বিভিন্ন সময় তাকে সমাজের দুস্থ, অসহায় মানুষের পাশে দেখা গেছে। এই করোনাকালে আবারও মানবতার সেবায় এগিয়ে এসেছেন হিরো আলম। এবার তিনি দুস্থদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করছেন।

বগুড়ার বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে গত দুই দিনে প্রায় ৩০০ পরিবারের মধ্যে ইফাতার সামগ্রী বিতরণ করেছেন বলে  জানান হিরো আলম।
এ প্রসঙ্গে হিরো আলম বলেন, খুব বেশি কিছু করতে পারি নাই। রমজান মাসে সামর্থ্য মতো চেষ্টা করেছি অসহায় বা আর্থিক সমস্যায় যারা রয়েছেন তাদের সহযোগিতা করার। মুড়ি, ছোলা, খেজুর, চিনি, বুন্দিয়াসহ প্রয়োজনীয় সামগ্রী দিয়েছি।

তিনি আরও বলেন, ‘ঈদের পাঁচ দিন আগে থেকেই সেমাই, চিনিসহ শাড়ি, লুঙ্গি বিতরণ করবো ঠিক করেছি। করোনার কারণে মানুষের হাতে কাজ নাই, টাকা নাই। তাদের পাশে দাঁড়াতে চাই। মানুষ তো মানুষের জন্যই। আমার জন্য সবাই দোয়া করবেন।’

সব মাধ্যমেই তুমুল আলোচিত হিরো আলম। সমালোচনা তাকে কখনো স্পর্শ করে, কখনো করে না। জাতীয় নির্বাচনে প্রার্থী হয়েও সংবাদ শিরোনামে আসেন তিনি। এর আগে ‘সাহসী হিরো আলম’ সিনেমায় নায়কের ভূমিকায় অভিনয় করে হয়েছেন সমালোচিত।

বৈশাখী নিউজএপি

Share Now

এই বিভাগের আরও খবর