শেখ হাসিনা অসাম্প্রদায়িক চেতনার একমাত্র প্রতীক: সুজিত রায় নন্দী

আপডেট: May 17, 2021 |

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধুকন্যা আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক চেতনার একমাত্র প্রতীক। শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে দেশে সকল ধর্মের মানুষ নিরাপদে থাকে। আজ ১৭ মে শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর কেন্দ্রীয় মন্দির ঢাকেশ্বরীতে বিশেষ পার্থনা সভায় তিনি একথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুধা দারিদ্র্যমুক্ত উন্নত সমৃদ্ধ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বিনির্মাণে দিনরাত কাজ করে চলেছেন। সেই লক্ষ্যকে সামনে রেখে করোনাকালীন সময়েও তিনি বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালনার মধ্যে দিয়ে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন।

তিনি বিশ্বের কাছে এখন উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ এখন প্রতিবেশী দেশসমূহের মধ্যে প্রবৃদ্ধি জিডিপি ও মাথাপিছু আয় সকল সূচকে এগিয়ে রয়েছে। করোনার সময়েও উন্নয়নের এই উর্ধ্বমুখী লেখচিত্র বিশ্বের অন্য কোনো রাষ্ট্রে দেখা যায়নি। সবকিছুই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে। আমরা সৃষ্টি কর্তার নিকট তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

তিনি বলেন, শেখ হাসিনা দেশে ফিরেছিলেন বলেই আজকে বিশ্বের বুকে নতুন বাংলাদেশের পরিচিতি হয়েছে। বাংলাদেশ অভিশাপ মুক্ত হয়েছে। জাতির পিতার হত্যাকারী, একাত্তরের ঘাতকদের বিচার সম্পন্ন হয়েছে। এখন আমাদের সবার প্রয়োজন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা।

এ সময় বিশেষ প্রার্থনায় অংশ হিন্দু সম্প্রাদায়ের নেতৃবৃন্দের মধ্যে অংশ নেন পঙ্কজ নাথ, স্বপন সাহা, কাজল দেবনাথ, জেএল ভৌমিক, কিশোর মণ্ডল প্রমুখ।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর