কোম্যানের স্থলাভিষিক্ত হচ্ছেন জাভি!

আপডেট: May 18, 2021 |

কাতারের আল সাদ স্পোর্টস ক্লাবের মৌসুম শেষ হওয়ায় সোমবার (১৭ মে) নিজ শহর বার্সেলোনায় পৌঁছান বার্সা কিংবদন্তী জাভি হার্নান্দেজ। কাতালান রাজধানীতে ফিরতেই তাকে ঘিরে ধরেন সাংবাদিকরা। এসময় রোনাল্ড কোম্যানের পরিবর্তে তিনি বার্সার দায়িত্ব নিতে ইচ্ছুক কিনা- এমন প্রশ্নের সম্মুখীন হন জাভি।

বার্সেলোনার কিংবদন্তী মিডফিল্ডার তখন পরিবারের সাথে ছিলেন এবং দু’বছর পর কাতালান রাজধানীতে পরিবারের সাথে ছুটি উপভোগ করতে আসেন তিনি।

যে কারণে বার্সেলোনায় তাঁর আগমনের অপেক্ষায় থাকা একাধিক সাংবাদিক তখন তাকে বার্সার দায়িত্ব নেওয়ার সম্ভাবনার বিষয়ে জানতে চাইলে সরাসরিই জবাব দেন জাভি। তিনি বলেন, “আমি এ বিষয়ে কিছুই জানি না, আমি এখানে ছুটি কাটাতে এসেছি।” তিনি সাংবাদিকদের এর বেশি কিছু বলতে চাননি এবং পরিবারের সাথে দ্রুত স্থান ত্যাগ করেন।

জানা গেছে, আল সাদের সাথে সবেমাত্র চুক্তি নবায়ন করেছেন জাভি। যদিও কাতারি ক্লাবটি ৪১ বছর বয়সী এই কিংবদন্তীকে পরিষ্কারভাবেই জানিয়ে দিয়েছে যে, বার্সেলোনার পক্ষ থেকে কোনও প্রস্তাব পেলে তারা তার পথে দাঁড়াবে না।

বার্সেলোনার প্রেসিডেন্ট জোয়ান ল্যাপোর্তা আগামী দিনে কোম্যানকে বরখাস্ত করতে পারেন এবং জাভিকে একজন আদর্শ কোচ হিসেবে তার স্থলাভিষিক্ত করতে পারেন বলেই গুঞ্জন স্প্যানিশ সংবাদমাধ্যমগুলোতে। এমনকি সাবেক এই মিডফিল্ডারের সাথে ইতিমধ্যে আলোচনা চলছে বলেও জানা গেছে।

তবে বল এখন ল্যাপোর্তার কোর্টেই, কারণ প্রধান কোচের অবস্থান নিয়ে তার কী করা উচিত, সে সম্পর্কে সিদ্ধান্তটা যে তাকেই নিতে হবে। এবং সেটা তিনি বেশ ভালোভাবেই নিবেন- এমনই চাওয়া ভক্তকুলের।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর