নাট্যনির্মাতা চয়নিকার ওয়েব ফিল্মে পরীমনি

ঢালিউডে এই সময়ের দাপুটে নায়িকা পরীমনি। গ্ল্যামার এবং অভিনয় দিয়ে নির্মাতাদের আস্থা অর্জন করেছেন তিনি। বক্স অফিসে পরীর চাহিদা এ কথার সাক্ষ্য দেয়। নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী যখন সিদ্ধান্ত নেন সিনেমা নির্মাণ করবেন তখন তিনি এ কারণে পরীমনিকে নির্বাচন করেছিলেন।

চয়নিকাকে হতাশ করেননি পরী। ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় অন্য এক পরীমনিকে দেখেছেন দর্শক। এবার এই নির্মাতা ওয়েব ফিল্ম নির্মাণের ঘোষণা দিয়েছেন। এবং এবারও তিনি বেছে নিয়েছেন পরীমনিকে।
পান্থ শাহরিয়ারের রচনায় ‘অন্তরালে’ নামের এই ওয়েব ফিল্মে পরীকে দেখা যাবে হিন্দু বধূ অর্পিতা চরিত্রে। বনেদি পরিবারের বধূ তিনি। স্বামী ব্যবসায়ী। তাদের ভালোবাসার মধ্যে বাধা হয়ে দাঁড়াবে রহস্যময একটি খুন। এর মধ্য দিয়ে ঘটনা মোড় নেবে অন্য দিকে।

ওয়েব ফিল্ম প্রসঙ্গে চয়নিকা চৌধুরী বললেন, ‘পরীমনিকে আমি আগে থেকেই চিনি। তার অভিনয়, নাচ এবং ব্যবহারে আমি মুগ্ধ! তাই আমার প্রথম সিনেমাতে তাকে নিয়েছিলাম। আমার প্রথম ওয়েব ফিল্মও তাকে নিয়ে করবো। আমাদের মধ্যে বোঝাপড়া ও সর্ম্পকটা বেশ ভালো।’

পরিচালক সূত্রে জানা গেছে চলতি মাসেই ‘অন্তরালে’র শুটিং শুরু হবে। ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ নিবেদিত ও কাজী রিটন প্রযোজিত এই ওয়েব ফিল্ম দেখা যাবে একটি ওটিটি প্ল্যাটফর্মে।

বৈশাখী নিউজ/ এপি