পরীমনির অভিযোগের তদন্ত শুরু করেছে পুলিশ

সময়: 12:39 pm - June 14, 2021 | | পঠিত হয়েছে: 2 বার

নাসির ইউ. মাহমুদ নামে এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তুলেছেন এইসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি।

রোববার (১৩ জুন) রাতে এই অভিযোগ করেন পরীমনি। এসময় তিনি এ ঘটনার সঠিক বিচার চেয়েছেন।

এদিকে ফেসবুকে দেওয়া পরীমনির স্ট্যাটাসটি আমলে নিয়ে অভিযোগগুলোর তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সদর দফতরের মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগের সহকারী মহাপরিদর্শক (এআইজি) মো. সোহেল রানা।

পরীমনির ফেসবুকে দেওয়া স্ট্যাটাস প্রসঙ্গে পুলিশের মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগের সহকারী মহাপরিদর্শক এআইজি সোহেল রানা বলেন, ‘পরীমনির ফেসবুক স্ট্যাটাস পুলিশ সদর দফতরের নজরে এসেছে। বিষয়টি তদন্ত করতে মাঠ পর্যায়ের কর্মকর্তারা কাজ করছেন।’

তিনি আরও বলেন, ‘পরীমনির অভিযোগের বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে। তিনি পুলিশের প্রয়োজনীয় ও উপযুক্ত সেবা পাবেন। উপযুক্ত বিচার পাবেন।’

নাসির ইউ. মাহমুদের পরিচয় সম্পর্কে পরীমনি জানান, নাসির ইউ. মাহমুদ নিজেকে উত্তরা বোট ক্লাবের সাবেক সভাপতি।

এসময় পরীমনি তার কস্টিউম ডিজাইনার জেমীর স্কুলবন্ধু অমি নামের এক ব্যবসায়ীর কথাও জানান।

এর আগে রোববার সন্ধ্যা ৭টা ৫৩ মিনিটে ঢালিউডের আলোচিত এই নায়িকা পরীমনি ‘আমাকে রেপ এবং হত্যার চেষ্টা করা হয়েছে’ অভিযোগ করে নিজের ভ্যারিফায়েড ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দেন।

সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টার বিচার দাবি করেন তিনি।

পরীমনির স্ট্যাটাসটি নিয়ে তোলপাড় শুরু হলে রাত ৯টার দিকে বনানীতে অভিনেত্রীর বাসায় যায় বনানী থানা পুলিশ। সেখানে গিয়ে ফেসবুকে দেওয়া তার স্ট্যাটাসের বিষয়ে এবং তার করা অভিযোগের বিষয়টি শুনেছেন পুলিশ সদস্যরা।

পরীমনির অভিযোগগুলো শোনার পর প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নিতে যথাযথ পদক্ষেপ নেওয়া হচ্ছে। যদিও এ বিষয়ে লিখিতভাবে থানায় কোনো অভিযোগ করেননি পরীমনি।

পরীমনি মডেলিং এর মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন। তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন।

তিনি মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রূপালী পর্দায় অভিনয় শুরু করেন পরীমনি। অভিনয় জীবন শুরু করেন টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে। তিনি সেকেন্ড ইনিংস, এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা তোমার জন্য এ চারটি ধারাবাহিক নাটকে কাজ করেছেন।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর