ব্রাহ্মণবাড়িয়ায় গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, নিহত ১, আহত ৩৫

আপডেট: June 19, 2021 |

 

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই এক নারী (৬৫) নিহত হয়েছেন। এতে আহত হয়েছে আরো ৩৫ জন। এরা সবাই ট্রাক রিজার্ভ করে চট্রগ্রামের মাইজভান্ডারি পীরের দরবারে যাচ্ছিলেন।

আহতদের উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরবর্তীতে কুমিল্লা মেডিক্যাল ও ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

শুক্রবার (১৯ জুন) রাত পৌনে ১২টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের মনকাশাইর নামক স্থানে এই ঘটনা ঘটে।

আহতদের ৫ জনকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন নয়ন মিয়া (৪৯), মদিনা (২৭), তিশামনি (৬), রিনা (৩৭), সাইদুর রহমান (৫২)। তারা সবাই নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার তেতুলিয়া ইউনিয়নের তেতুলিয়া গ্রামের বাসিন্দা। বাকি হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম।

ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে চিকিৎসা নিতে আসা সাইদুর রহমান নামের একজন বলেন, চট্রগ্রামের পীরবাবা মাইজভান্ডারি যাওয়ার জন্য আমরা পরিকল্পনা করি। সবাই দিনমজুর হওয়ায় অর্থ সাশ্রয় করতে শুক্রবার ট্রাক রিজার্ভ করে মাইজভান্ডারি রওয়ানা দেই। পথিমধ্যে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মনকাশাইর নামক স্থানে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই একজন মারা যায়।

খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি জানান, নিহতের মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে৷ নিহত নারীর পরিচয় ট্রাকে থাকা অন্য কেউ জানাতে পারেননি। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর, কসবা ও কুমিল্লায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর