ফেসবুকে প্রেম, ভারত থেকে পালিয়ে রংপুরে ভারতীয় তরুণী

আপডেট: June 28, 2021 |

ফেসবুকে প্রেম। সেই প্রেমের টানে ভারত থেকে পালিয়ে বাংলাদেশে আসেন প্রীতি পণ্ডিত (১৭) নামে এক তরুণী। এ সময় প্রেমিক ও এক সহযোগীসহ প্রীতিকে গ্রেপ্তার করেছে বেরসিক পুলিশ।

রোববার (২৭ জুন) দুপুরে তাদের আদালতে হাজির করা হয়। এর আগে শনিবার (২৬ জুন) দুপুরে মিঠাপুকুর উপজেলার রানী পুকুর ইউনিয়নের নূরপুর বালাপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

সোমবার (২৮ জুন) সকালে রংপুর সদর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি জানিয়েছেন।

গ্রেপ্তাররা হলেন— ভারতের পশ্চিমবঙ্গের হুগলি জেলার মন্টু পণ্ডিতের মেয়ে প্রীতি পণ্ডিত, রংপুর সদর উপজেলার সদ্যপুস্করণী ইউনিয়নের মহির উদ্দিনের ছেলে মিলন ও একই গ্রামের বাবলু মিয়ার ছেলে হাবিবুর রহমান।

ওসি জানান, মিলনের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় প্রীতি পণ্ডিতের। একপর্যায়ে দুজনের মধ্যে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। সেই টানে গত ২৪ জুন ভারত থেকে যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে পালিয়ে বাংলাদেশে আসেন প্রীতি। গত কয়েকদিন ধরে প্রীতি সদ্যপুস্করিণী ইউনিয়নের পালিচড়া ফাজিল খা গ্রামে মিলনের বাড়িতে অবস্থান করছিলেন।

খবর পেয়ে শনিবার দুপুরে অভিযানে নামে পুলিশ। তবে পুলিশের অভিযানের খবর পেয়ে পালিয়ে যায় তারা। পরে প্রীতি, মিলন ও তার সহযোগী হাবিবুরকে মিঠাপুকুর উপজেলার রানী পুকুর ইউনিয়নের নূরপুর বালাপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

ওসি আরও জানান, মানবপাচার আইনে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের তিনজনকে আদালতে পাঠানো হয়েছে।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর