যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে আওতাভুক্ত সংস্থার বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত

সময়: 8:02 pm - June 30, 2021 | | পঠিত হয়েছে: 4 বার

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে এর আওতাভুক্ত সংস্থার ২০২১-২২ অর্থ বছরের এপিএ স্বাক্ষর ও ২০২০-২১ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার, উদ্ভাবন পুরস্কার ও বার্ষিক কর্মসম্পাদন পুরস্কার দেওয়া হয়েছে। সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সরকারের কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সাথে এর আওতাভুক্ত সংস্থার ২০২১-২০২২ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

বুধবার (৩০ জুন) এই পৃরুস্কার বিতরণ ও স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আখতার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে ভূমি মন্ত্রণালয়ের আওতাভুক্ত সংস্থার প্রধানসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো. মাসুদ করিম, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মো. আজহারুল ইসলাম খান, বিকেএসপির মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. রাশীদুল হাসান, ক্রীড়া পরিদপ্তরের পরিচালক মাসুদুর রহমান, বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশনের সচিব ও মন্ত্রণালয়ের যুগ্ম সচিব বদরে মুনির ফেরদৌস নিজ-নিজ দপ্তর/সংস্থার পক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে এপিএ চুক্তিতে স্বাক্ষর করেন।

অপরপক্ষে, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আখতার হোসেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষে স্বাক্ষর করেন।

এরপর, ২০২০-২১ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সাফল্যের সাথে বাস্তবায়নের জন্য দপ্তর/সংস্থার পক্ষে বিকেএসপির মহাপরিচালক মো. রাশীদুল হাসানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়া, বিভিন্ন উদ্ভাবনী উদ্যোগ বাস্তবায়ন করার স্বীকৃতি হিসেবে মন্ত্রণালয় ও সংস্থার ৯ জন কর্মকর্তাকে ‘যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্ভাবন পুরস্কার, ২০২১’ শীর্ষক সম্মাননা দেওয়া হয়। এছাড়া জাতীয় শুদ্ধাচার পুরস্কার নীতিমালা ২০১৭ অনুযায়ী ৩ জন কর্মকর্তাকে ২০২০-২১ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়। দপ্তর সংস্থার পক্ষে যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মো. আজহারুল ইসলাম খান, মন্ত্রণালয় হতে উপসচিব (ক্রীড়া) মো. ফজলে এলাহী ও অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মো. হাসিবুর রহমান এ বছরের শুদ্ধাচার পুরস্কার অর্জন করেন

বৈশাখীনিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর