খুলনার তিন হাসপাতালে করোনায় আরো ১১ জনের মৃত্যু

আপডেট: July 2, 2021 |

খুলনায় করোনা ও উপসর্গে আরও ১১ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (০১ জুলাই) সকাল ৮টা থেকে শুক্রবার (০২ জুলাই) সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় তিনটি হাসপাতালে চিকিৎসাধীন তাদের মৃত্যু হয়। এর মধ্যে করোনায় ১০ জন এবং উপসর্গে একজনের মৃত্যু হয়েছে।

খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে আটজন, জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে দুজন ও বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে।

খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, খুলনা করোনা ডেডিকেট হাসপাতালে গত ২৪ ঘণ্টায় আটজনের মৃত্যু হয়েছে। এর মধ্য সাতজন করোনায় এবং একজন উপসর্গ নিয়ে মারা গেছেন।

হাসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন ২০৪ জন। যার মধ্যে রেডজোনে ১১০ জন, ইয়ালোজোনে ৫৪ জন, আইসিইউতে ২০ জন ও এইচডিসিতে ২০ জন রয়েছেন। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ৩৩ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৭ জন।

খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. কাজী আবু রাশেদ জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- নগরীর হাজী মহসিন রোডের নীতি রানী দে (৫০) ও ডুমুরিয়ার মাধুরি মন্ডল (৬০)।

এ ছাড়া চিকিৎসাধীন রয়েছেন ৬৬ জন। তার মধ্যে ৩৩ জন পুরুষ এবং ৩৩ জন নারী। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ছয়জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আটজন।

গাজী মেডিকেল হাসপাতালের স্বত্বাধিকারী ডা. গাজী মিজানুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে যশোরের মনিরামপুরের নিরাঞ্জন পাল নামে একজন মারা গেছেন।

হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আরও ১০৯ জন। এর মধ্যে আইসিইউতে রয়েছেন ৯ জন এবং এইচডিইউতে আছেন ১০ জন। গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৩৫ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬ জন।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর