বিধিনিষেধের মধ্যে বিয়ে, অতিথিদের খাবার খেল দুস্থ-এতিমরা

আপডেট: July 2, 2021 |

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় লকডাউনের বিধিনিষেধ উপেক্ষা করে বিয়ের আয়োজন করায় মধ্যাহ্নভোজ অনুষ্ঠান বন্ধ করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। অনুষ্ঠানের ৪শ লোকের জন্য রান্না করা খাবার স্থানীয় দুস্থ পরিবার ও এতিমখানার শিশুদের মাঝে বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (২ জুলাই) বেলা ১২টার দিকে উপজেলার পাটাভোগ ইউনিয়নের জশুরগাও নিমাইপারা গ্রামে এমন ঘটনা ঘটেছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রণব কুমার ঘোষ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, শুক্রবার উপজেলার পাটাভোট ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য (মেম্বার) নজরুল ইসলামের ভাই মো. বাবুর সঙ্গে স্থানীয় মো. শফিকুল ইসলামের মেয়ের বিয়ের আয়োজন করা হয়।

দুপুরে ৪শ লোকের মধ্যাহ্নভোজের অনুষ্ঠান হচ্ছিল। দুপুরের অনুষ্ঠান শুরু হওয়ার আগেই খবর পেয়ে উপজেলা প্রশাসন থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তা বন্ধ করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণব কুমার ঘোষ জানান, ৪০০ মানুষকে দাওয়াত দিয়ে বিয়ের আয়োজন করা হয়েছিল। খবর পেয়ে তা বন্ধ করে দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, যেহেতু বিয়েটি পূর্ব প্রস্তুতিমূলক তাই সবদিক বিবেচনা করে শুধু ছেলে পক্ষ এসে মেয়েকে নিয়ে চলে যাবে এমন সুযোগ দিয়ে বিয়ে সম্পন্ন করতে বলা হয়েছে। মধ্যাহ্নভোজের খাবার স্থানীয় দুস্থ পরিবার ও এতিমখানার শিশুদের মাঝে বিতরণ করা হয়েছে।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর