বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা: এমপি অপু

সময়: 11:43 pm - July 17, 2021 | | পঠিত হয়েছে: 3 বার

শরিয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান স্বপ্ন দেখেছিলেন দেশ এগিয়ে যাবে, দেশের মানুষের মুখে হাসি ফুটবে। সেই স্বপ্ন আজ পূরণে কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। তিনি দেশকে অনেক দূরে এগিয়ে নিয়ে গেছেন। আজ দেশের মানুষের মুখে হাসি ফুটছে ।

তিনি আজ শনিবার (১৭ জুলাই) সকালে বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়ামে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র “মানবিক সহায়তা কার্যক্রম” প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন।

ইকবাল হোসেন অপু আরও বলেন, এই দেশকে নিয়ে যে যতই ষড়যন্ত্র করুক কখনোই কেউ সফল হবে না।বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে দেশের এই এগিয়ে যাওয়াকে কেউ দাবিয়ে রাখতে পারবে না।

এ সময় ১০০০ জন নির্মাণ শ্রমিক, বাস শ্রমিক, মোটর শ্রমিক, রিকশা শ্রমিক, দর্জি শ্রমিক, রেষ্টুরেন্ট শ্রমিকসহ কর্মহীন অন্যান্য অসহায় জনগোষ্ঠীর মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পানি সম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-০২ আসনের সাংসদ এ কে এম এনামুল হক শামীম, অতিরিক্ত পুলিশ সুপার শরীয়পুর মোঃ সাইফুর রহমান, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে এবং স্থানীয় জনপ্রতিনিধিগণ ও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়িার সাংবাদিকবৃন্দ।

Share Now

এই বিভাগের আরও খবর