শরীয়তপুরে প্রধানমন্ত্রীর অনুদানের চেক দিলেন এমপি অপু

আপডেট: July 18, 2021 |

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ করেছেন ।

রবিবার সকালে শরীয়তপুরের চৌরঙ্গী এলাকায় এমপি’র ব্যক্তিগত কার্যালয়ে এ চেক বিতরণ করা হয়। এসময় শরীয়তপুর সদর উপজেলায় ৩৩ জনকে ৭ লাখ ৯০ হাজার টাকার অনুদান দেয়া হয়।

 

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইকবাল হোসেন অপু এমপি বলেন, মানবিক নেত্রী, মানবতার মা, জননেত্রী শেখ হাসিনা তার নিজস্ব তহবিল থেকে আমার নির্বাচনী এলাকায় অসুস্থ ও অপেক্ষাকৃত অসচ্ছল পরিবারের জন্য যে অনুদান প্রদান করলেন। টাকার পরিমাণে তা সামান্য হলেও অনুদান প্রাপ্তদের অনেক উপকারে আসবে। আমরা জননেত্রী শেখ হাসিনার জন্য আল্লাহর কাছে দোয়া করি তাঁকে যেন মহান আল্লাহ দীর্ঘায়ু দান করেন। কারণ, তিনি ভাল থাকলে বাংলাদেশ ভাল থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জ্বল, সদস্য এডভোকেট আলমগীর মুন্সী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এম এম জাহাঙ্গীর মৃধা, সাধারন সম্পাদক আমির হোসেন খান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাস্টার হারুন অর রশিদ হাওলাদার, পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম সুমন, উপজেলার যুগ্ম সাধারন সম্পাদক জামাল ফকির, পৌর কাউন্সিলর মোয়াজ্জেম হোসেন ঢালী, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান শাওন, জাহাঙ্গীর চৌকিদার প্রমুখ।

বৈশাখীনিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর