আলিয়া অশ্লীল বার্তা পেতেন , পড়ে শোনাতেন প্রেমিক!

আপডেট: July 25, 2021 |

বলিউডের বিখ্যাত পরিচালক অনুরাগ কশ্যপের মতোই লুকোছাপায় বিশ্বাস করেন না তার মেয়ে আলিয়া কশ্যপ। সে পেশাগত হোক কিংবা ব্যক্তিগত জীবন। বরাবরই তার বিখ্যাত বাবার মতো নিজের বিভিন্ন গোপন ব্যাপারে প্রকাশ্যে মন্তব্য করতে পিছপা হননি আলিয়া।

এবার ফের একবার হলেন। জানালেন, প্রতি মাসে একজন ফ্যানের তরফে নানারকম অশ্লীল গল্প পেতেন তিনি। ক্রমাগত বেশ কয়েক মাস ধরে চলেছিল এই ব্যাপার। এবং আলিয়াকে সেইসব অশ্লীল বার্তা, গল্প পড়ে শোনাতেন তার প্রেমিক শন গ্রেগরি!

সম্প্রতি, দেওয়া এক সাক্ষাৎকারে এই ঘটনার কথা নিজেই জানিয়েছেন ‘অনুরাগ-কন্যা’। আরও জানিয়েছেন তাকে ঘিরে ক্রমাগত ওইসব অশ্লীল গল্প পাওয়ার পর সেই ‘ফ্যান’-এর প্রোফাইল তিনি খুঁটিয়েও দেখেছিলেন।

দেখে বুঝেছিলেন তিরিশের কোঠায় বয়স ওই ব্যক্তির। ‘গত বছরের মার্চ থেকেই ওই ব্যক্তির থেকে ওইসব অশ্লীল বার্তা এবং গল্প পেতে শুরু করি। প্রতি মাসে রীতিমতো নিয়ম করে।

সেসবের বিষয়ে বেশি বলতে চাইছি না, এতটাই অশ্লীল ও কুরুচিকর ছিল সেসব। তবে সেসব গল্প এতটাই দুর্বল ইংরেজিতে লেখা হতো যে দেখে মাঝেমধ্যে হাসিও পেত’, ‘জুম’ এর ‘বা ই ইনভাইট অনলি সিজন ২’ শোয়ের তাঁর ওই সাক্ষাৎকারে জানিয়েছেন আলিয়া।

এখানেই না থেমে আলিয়া আরও জানিয়েছেন সেইসব অশ্লীল গল্প তাঁকে পড়ে শোনাতেন তার প্রেমিক শন!

বাবার মতো পরিচালনা কিংবা অভিনয় কিছুই আপাতত কেরিয়ার হিসেবে বেছে নেননি তিনি। এইমুহূর্তে আমেরিকায় স্নাতক স্তরের পড়াশোনা করছেন তিনি। সঙ্গে নিজের ইউটিউব চ্যানেলে নানান বিষয়ে ভিডিও আপলোড করেন এই কুড়ি বছরের জনপ্রিয় ইউটিউব তারকা। এবং সময় পেলেই নিজের অনুরাগীদের সঙ্গে গল্প আড্ডায় মেতে ওঠেন।আড্ডার ফাঁকফোকরে দিতে থাকেন তাঁকে করা ফ্যানদের প্রশ্নের জবাবও।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর