কুমিল্লায় ট্রাক্টরে কাভার্ড ভ্যানের ধাক্কায় নিহত ৩

আপডেট: July 29, 2021 |

কুমিল্লায় সড়কে থামানো বালুবোঝাই ট্রাক্টরকে চাপা দিয়ে একটি কাভার্ডভ্যান উল্টে গেলে তিন জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার হাড়িখোলা মাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চান্দিনা উপজেলার হাড়িখোলা গ্রামের আবদুল জলিলের ছেলে বালুশ্রমিক নুরুল ইসলাম (৫৪), সাভারের আবদুল খালেকের ছেলে শ্রমিক ফয়জার রহমান (৩৯) এবং চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান কাভার্ডভ্যান চালক লিটন (৪০)।

হাইওয়ে পুলিশের ইলিয়েটগঞ্জ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জিয়াউল হক চৌধুরী প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার সকালে হাড়িখোলা মাজার এলাকায় মহাসড়ক সংলগ্ন একটি মার্কেটের সামনে ট্রাক্টরে বালু উঠাচ্ছিলেন শ্রমিকরা।

এ সময় ঢাকাগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বালুবোঝাই ট্রাক্টরকে চাপা দেয়। পরে কাভার্ডভ্যানটিও উল্টে যায়। খবর পেয়ে চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে।

তিনি আরও জানান, গুরুতর আহত ট্রাক্টর চালক আমির হোসেনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার বাড়ি চান্দিনার হাড়িখোলা গ্রামে।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর