পরীর আটকে কি বলেছেন ‘মম’ চয়নিকা!

আপডেট: August 5, 2021 |

ঢাকা বোট ক্লাবের নির্বাহী সদস্য নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন পরীমণি। তার নিজ বাসাতেই এ সংবাদ সম্মেলন করা হয়। এ সময় পরীর পাশে ছায়ার মতো ছিলেন তার ‘মম’ নির্মাতা চয়নিকা চৌধুরী।

সংবাদ সম্মেলনের সময় পরীর কাঁধে হাত দিয়ে বসে ছিলেন চয়নিকা। তার চেহারায় মলিনতা ফুটে উঠেছিলো। একটু পর পর টিস্যু দিয়ে নিজের চোখের পানি মুছেছেন এই নির্মাতা। সে সময় চয়নিকাকে নিজের মা বলে অভিহিত করেন পরী।

চয়নিকাও পরীকে নিজের মেয়ের মতোই স্নেহ করেন। পরীর হয়ে তিনিও গণমাধ্যমে বিভিন্ন কথা বলেছিলেন, অভিযুক্তদের বিচারের দাবি জানিয়েছিলেন। কিন্তু এখন যখন র‍্যাবের হাতে মাদকসহ পরী আটক হয়েছেন তখন কেন নেই তিনি? কোথায় হারালেন পরীর ‘মম’? সোশ্যাল মিডিয়ায় ফেসবুক স্ট্যাটাসে অনেকেই এমন প্রশ্ন তুলেছেন।

গণমাধ্যমের কাছে চয়নিকা বলেছেন, ‘অন্যদের মতো আমিও টেলিভিশন লাইভে ঘটনাটি দেখেছি। তবে পরীর বাসায় যাইনি। কারণ এটা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যাপার। তারা যা ভালো বুঝবেন, সেটাই করবেন।’

প্রসঙ্গত, চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’তে অভিনয় করেছেন পরীমণি। এতে পরীর সঙ্গী হয়েছেন সিয়াম আহমেদ। করোনা মহামারির মধ্যেই গত বছর মুক্তি পায় সিনেমাটি।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর