শরীয়তপুরে আ.লীগের উদ্যোগে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালিত

আপডেট: August 8, 2021 |

শরীয়তপুরে জেলা, সদর উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার বিকালে শরীয়তপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা, দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।

জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অনল কুমার দে’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান আকন্দ উজ্জল, সদস্য এ্যাড. আলমগীর মুন্সী, সদর উপজেলার সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, পৌরসভার সভাপতি এমএম জাহাঙ্গীর, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ফাহাদ হোসেন অপু।

এছাড়াও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে শরীয়তপুরে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মোমবাতি প্রজ্জ্বলন, বঙ্গমাতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী নিবেদন ও কেককাটার কর্মসূচি পালন করা হয়।

রবিবার রাত ১২টা ১ শহরের চৌরঙ্গীর মোড়ে বঙ্গবন্ধুর মুর‌্যালের সামনে এ কর্মসূচি পালন করা হয়। শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু’র নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

Share Now

এই বিভাগের আরও খবর