শুভ জন্মদিন ববি

আপডেট: August 18, 2021 |

ঢালিউডের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববির জন্মদিন আজ। আজ এই বিশেষ দিনে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় সিক্ত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে ববিকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

করোনার কারণে ঘরবন্দী জীবন পার করছেন চিত্রনায়িকা। মাঝে একটি বিজ্ঞাপনের কাজ করতে পেরেছিলেন শুধু। বাকিটা সময় বলা যায় ঘরবন্দী সময়ই কাটাতে হয়েছে। তবে আজকের দিনটা তার জন্য অন্যরকম একটি দিন। যদিও এই দিনে কাছে নেই তার মা আর দুই বোন। যে কারণে আজকের জন্মদিনে তার মনটা একটু বেশিই খারাপ।

ববি তার বাবা কে এম ইমামুল হককে হারিয়েছেন ২০১৯ সালের ৫ এপ্রিল। এরপর থেকে মা-ই তার কাছে পুরো পৃথিবী। কিন্তু সেই মা’কেও চলে যেতে হয়েছে দুই বোন ছবি ও তনিকার কাছে।

জন্মদিন প্রসঙ্গে ববি বলেন, ‘যেহেতু এখন করোনায় আক্রান্তের হার দিন দিন বেড়েই চলেছে, সে কারণে দিনটিকে বিশেষভাবে উদযাপনের কোনো আগ্রহ নেই আমার। তবে রাজধানীর শেওড়াপাড়ায় একটি এতিমখানা আছে। সেখানে কিছু আর্থিক সহযোগিতা করব। সন্ধ্যার পর নিজের খুব কাছের কিছু মানুষকে নিয়ে সময় কাটাব।’

উল্লেখ্য, ববি অভিনীত প্রথম চলচ্চিত্র ‘খোঁজ-দ্য সার্চ’ মুক্তি পায় ২০১০ সালে। ‘দেহরক্ষী’ সিনেমার মাধ্যমে একক নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পান তিনি। এই সিনেমায় সাফল্যের পর একের পর এক নতুন সিনেমাতে কাজ করতে থাকেন ববি। শাকিব খান, বাপ্পি চৌধুরী, সাইমন সাদিক, আনিসুর রহমান মিলন, কাজী মারুফসহ আরও অনেক নায়কের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি।

প্রধান চলচ্চিত্রে কাজ করেই দর্শকমনে জায়গা করে নেন এই নায়িকা। অ্যাকশন জেসমিন, ব্ল্যাকমেইল, বিজলী ৩টি নারী প্রধান সিনেমাতেই অনন্যা তিনি। একই সঙ্গে বিগ বাজেটের ‘বিজলী’র মাধ্যমে চলচ্চিত্র প্রযোজক হিসেবে নাম লিখিয়েছেন।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর