আন্তবিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়নশীপ ক্রিকেটে জবির আবারও জয়

আপডেট: September 17, 2022 |

মো. আরিফ হোসাইন, জবি প্রতিনিধি: বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়নশীপ ক্রিকেটের তৃতীয় আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে বিশাল ব্যবধানের জয় পেয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। ওয়ার্ল্ড ইউনিভার্সিটিকে ৫৮ রানে হারিয়েছে তারা।

শনিবার (১৭ সেপ্টেম্বর) গ্রীন ইউনিভার্সিটির মাঠে দিনের ৩য় ম্যাচে ও নিজেদের ২য় ম্যাচে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির মুখোমুখি হয় জগন্নাথ বিশ্ববিদ্যালয়।

প্রথমে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্রিকেট দলের ক্যাপ্টেন আহমেদ আমান আবির। নির্ধারিত ১০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে ৯৫ রান করে হয় জগন্নাথ বিশ্ববিদ্যালয়। জবির পক্ষে সর্বোচ্চ ৩২ রান করেন আবির। মাত্র ১৫ বলে ৩ ছয় ও ১ চারের ঝড়ো ইনিংসে ৩২ রান করতে সমর্থ হন তিনি। এ সময় ওয়ার্ল্ড ইউনিভার্সিটির পক্ষে সর্বোচ্চ ২টি উইকেট লাভ করেন খায়ের।

৯৬ রানের লক্ষ্যমাত্রা সামনে নিয়ে, ব্যাটিং করতে নেমে জবির বোলার হুদা, ফয়সাল ও বনমালী বর্মনের ঘূর্ণিতে নির্ধারিত ১০ ওভার শেষে ৯ উইকেটে মাত্র ৩৭ রান করে ওয়ার্ল্ড ইউনিভার্সিটি।

ফলে ৫৮ রানের এক বিশাল ব্যবধানে জয়লাভ করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পক্ষে হুদা ৩টি, ফয়সাল ২টি ও বনমালী ১টি উইকেট শিকার করেন।

এর আগে ১৪ সেপ্টেম্বর নিজেদের প্রথম ম্যাচে প্রতিপক্ষ না আসায় জয়ী হয় জগন্নাথ বিশ্ববিদ্যালয়। আগামীকাল (রবিবার) নিজেদের তৃতীয় ম্যাচে একই ভেন্যুতে মাঠে নামবে দলটি।

Share Now

এই বিভাগের আরও খবর