বিটিএসএফ এর ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

আপডেট: April 27, 2024 |

ফারজানা শারমিন: ঢাকায় তৃণমূল সাংবাদিকদের ঐতিহ্যবাহী সংগঠন” বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ফোরাম (বিটিএসএফ) এর ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার (২৬ এপ্রিল ২০২৪ ইং) বিকাল ৩ ঘটিকার সময় ঢাকায় বিটিএসএফ এর চেয়ারম্যান এর নিজস্ব অফিসে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিটিএসএফ এর মহাসচিব মো. আল-আমিন শাওন এর সভাপতিত্বে ও অতিরিক্ত মহাসচিব মোঃ ছানাউল্লাহ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বিটিএসএফ চেয়ারম্যান কায়সার হাসান।

অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও বিটিএসএফ এর কো-চেয়ারম্যান এ্যাড. শাহিদা রহমান রিংকু।

বিশেষ অতিথি ছিলেন, বিটিএসএফ এর ভাইস-চেয়ারম্যান ফাতেমা বেগম, মহিলা বিষয়ক সম্পাদক রুবিনা শেখ, প্রকাশনা সম্পাদক সোহাগ সরদার প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে বিটিএসএফ এর কো-চেয়ারম্যান শাহিদা রহমান ঢাকার সায়দাবাদ এর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান রেজাউল করিম চৌধুরী (আর. কে. চৌধুরী) কলেজ এর গভর্নিং বডি’তে বিদ্যোৎসাহী সদস্য মনোনীত হওয়ার তাকে সংবর্ধনার মাধ্যমে বিটিএসএফ বর্ষসেরা সম্মাননা ও উত্তরীয় প্রদান করা হয়।

এরআগে বিটিএসএফ এর চেয়ারম্যান কায়সার হাসান এর ঢাকার বাড়ীতে খাওয়া-দাওয়ার আয়োজন করা হয়। এতে বিটিএসএফ এর কেন্দ্রীয়, জেলা ও মহানগর কমিটির বিভিন্ন নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন।

Share Now

এই বিভাগের আরও খবর