টানা চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন মিলন

আপডেট: May 9, 2024 |

জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের কালাই উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনের ভোটগ্রহণ শেষে বেসরকারি ফলাফলে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মিনফুজুর রহমান মিলন। এ নিয়ে তিনি টানা চতুর্থবারের মত উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন।

বুধবার সকাল ৮ টা থেকে বিকেল ৪ পর্যন্ত উপজেলার ৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। পরে রাত ১১টায় কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল হায়াত ভোটের ফলাফল ঘোষণা করেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ফলাফলে চেয়ারম্যান প্রার্থী মিনফুজুর রহমান মিলন মোটরসাইকেল প্রতীক নিয়ে পেয়েছেন ৪২ হাজার ৪৫৪ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল পেয়েছেন ৩০ হাজার ৯৪৩ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে গোলাম মোস্তফা উড়োজাহাজ প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩৪ হাজার ৩৯৩।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছানোয়ার হোসেন টিউবওয়েল প্রতীক নিয়ে পেয়েছেন ১৪ হাজার ১৯১ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীক নিয়ে মেরিনা আক্তার মেরি পেয়েছেন ৪৩ হাজার ০৪১ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মরিয়ম নেছা সপ্না কলস প্রতীক নিয়ে পেয়েছেন ৩১ হাজার ৪১৩ ভোট।

উপজেলায় ১ লাখ ২২ হাজার ৭৩৬ ভোটের মধ্যে কাস্ট হয়েছে ৬৯.৯২ পার্সেন্ট বলে জানিয়েছেন কালাই উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শাহিনুর বেগম।

মিনফুজুর রহমান মিলন ২০০৯ সালে প্রথমবারের মতো কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

এরপর থেকে তিনি টানা তিন বার কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদে আছেন। এরমধ্যে ২০১৯ প্রথমবারের মতো তিনি আওয়ামী লীগের মনোনীত দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে নির্বাচন করেছিলেন।

এবার ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে তিনি আবারও উপজেলা চেয়ারম্যান প্রতিদ্বন্দিতা করেন এবং তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে ৪২ হাজার ৪৫৪ ভোট পেয়ে বেসরকারিভাবে টানা চতুর্থ বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন।

Share Now

এই বিভাগের আরও খবর