মদ্যপ অবস্থায় গাড়ি চালাতে গিয়ে পথচারীকে ধাক্কা রজত বেদীর

আপডেট: September 7, 2021 |

গাড়ি চালাতে গিয়ে পথচারীকে ধাক্কা দেওয়ার অভিযোগ উঠল বলিউড অভিনেতা রজত বেদীর বিরুদ্ধে। মুম্বাইয়ের ডি এন নগর হাসপাতালে দায়ের হয়েছে অভিযোগ।

জানা গেছে, আহত পথচারীর অবস্থা আশঙ্কাজনক। প্রচুর রক্তক্ষরণ হয়েছে তার।

শোনা গেছে, সোমবার সন্ধে সাড়ে ছ’টা নাগাদ ঘটনাটি ঘটে।  গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন রজত। সেই সময় ৩৯ বছরের ওই রাস্তা পার হচ্ছিলেন। তিনি নাকি মদ্যপ অবস্থায় ছিলেন।  রজতের গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন তিনি। আহত পথচারীকে রজতই কুপার হাসপাতালে নিয়ে যান।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর,  অন্ধেরি এলাকায় ঘটনাটি ঘটেছে। অভিনেতার বিরুদ্ধে ডিএন নগর থানায় অভিযোগ নথিভূক্ত করা হয়েছে।

 

সূত্রের খবর, আহত ওই পথচারীর অবস্থা আশঙ্কাজনক। তাঁর শরীরে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।  যার ফলে রোগীকে আইসিইউ-তে স্থানান্তরিত করতে হয়। ৩৯ বছরের ওই ব্যক্তির স্ত্রী ও দুই কন্যা সন্তান রয়েছে। তার বড় মেয়ের বয়স ১৩ এবং ছোটমেয়ের বয়স ৭।  অভিযোগ, দুর্ঘটনার পর রজত যখন পথচারীকে হাসপাতালে নিয়ে এসেছিলেন, তাঁর সম্পূর্ণ চিকিৎসার ভার নেওয়ার আশ্বাস দিয়েছিলেন। কিন্তু তারপর আর অভিনেতাকে হাসপাতালে দেখা যায়নি।

১৯৯৮ সালে ‘দো হাজার এক’ সিনেমার মাধ্যমে বলিউডে সফর শুরু করেছিলেন রজত। বেশিরভাগ ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। হৃতিক রোশন, প্রীতি জিনটা অভিনীত ‘কোয়ি মিল গ্যায়া’, সলমন-গোবিন্দা অভিনীত পার্টনার ছবিতেও নজর কেড়েছিলেন রজত।

বৈশাখী নিউজ/ এপি

Share Now

এই বিভাগের আরও খবর