বাপ্পি লাহিড়ীর পথেই হাটছেন নাতি ‘রেগো বি’

একেবারে যেন বাপ্পি লাহিড়ী। চোখে রোদচশমা, গলায় সোনার হার। গান গাওয়ার আদব কায়দাতেও দারুণ মিল। আর হবেই না কেন, কিংবদন্তি দাদুর যোগ্য উত্তরসূরী বলে কথা। তাই তো এত ছোট্ট বয়সেই দাদুর পথকে অনুসরণ করলেন ‘রেগো বি’!

সারেগামাপা থেকে এবার পূজায় মুক্তি পেল বাপ্পি লাহিড়ীর নাতি রেগোর প্রথম অ্যালবাম ‘বাচ্চা পার্টি’। প্রথম গানেই রেগো বুঝিয়ে দিলেন, তিনি খুব শীঘ্রই স্টার হতে চলেছেন। দাদুর মত তিনিও যে সংগীত জগতের তারকা হবেন, তা বোঝা গেল এক গানেই।

নেটিজেনরা ইতিমধ্য়েই প্রশংসা করেছেন রেগোর এই গানের। সবার মুখে একটাই কথা, রেগো যেন একেবারেই দাদু বাপ্পি লাহিড়ীর মতোই।

নাতির গান শুনে দারুন খুশি বাপ্পি লাহিড়ী। তিনি বলেন, ‘আমার নাতি এত অল্প বয়সে মিউজিকে কেরিয়ার শুরু করল, এতে আমি দারুণ খুশি এবং গর্বিত। ‘বাচ্চা পার্টি’ এমন একটা গান যা ওর স্টাইল বা ব্যক্তিত্বের সঙ্গে মানানসই।’

বাপ্পি লাহিড়ীর মেয়ে সংগীত পরিচালক রিমা ১৯৮৭ সালে তার প্রথম অ্যালবাম ‘লিটিল স্টার’ রিলিজ করেন এই সারেগামাপা থেকেই। এ বার তার ছেলে রেগোর সংগীত সফর শুরু হল সেই একই জায়গা থেকে।

বহু দিন পর গানে সুর দিয়ে ঋতুপর্ণার সঙ্গে এবারের পূজায় ফুলমতি গান তৈরি করেছেন বাপ্পি লাহিড়ী। মাঝে রটে গিয়েছিল, অসুস্থতার জন্য় নাকি বাপ্পি লাহিড়ী কণ্ঠস্বর হারিয়েছেন। তবে খবরকে মিথ্য়ে বলেই ক্ষোভ প্রকাশ করেছিলেন তিনি। আপাতত, নাতি রেগোর গানেই মেতে রয়েছেন এই সংগীত পরিচালক।
সূত্র : সংবাদ প্রতিদিন

বৈশাখী নিউজ/ জেপা