জন্মদিনেও মাদক মামলায় হাজিরা দিতে এনসিবিতে আরিয়ান

আপডেট: November 12, 2021 |

শাহরুখ-গৌরী দম্পতির বড় ছেলে আরিয়ানের জন্মদিন। আজ ২৪ বছরে পা দিয়েছেন আরিয়ান খান। তবে জন্মদিনেও মাদক মামলায় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) অফিসে হাজিরা দিতে হয়েছে তাকে।

ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, বোম্বে হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী তাকে প্রতি সপ্তাহে এনসিবিতে হাজিরা দিতে হবে। সেই নির্দেশনা মানতেই এনসিবিতে হাজির হয়েছেন শাহরুখপুত্র।

এদিন সাদা রেঞ্জ রোভারে মান্নাত থেকে বের হতে দেখা যায় আরিয়ানকে। এরপর এনসিবি অফিসে পৌঁছায় সেই গাড়ি। হলুদ টি-শার্ট আর কালো জ্যাকেটে এদিন এনসিবি অফিসে হাজিরা দেন আরিয়ান।

একটি ছবিতে দেখা যায়, আরিয়ান এনসিবি অফিসে ঢোকার সময় তাকে চারদিক থেকে পাপ্পারাজিদের ক্যামেরা ঘিরে রেখেছে।

জন্মদিনে এনসিবিতে হাজিরা দিতে আসা আরিয়ানের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। তাতে অনেক ভক্তরাই নানা মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘জন্মদিনেও এনসিবি অফিসে আসতে হবে? আগের বা পরের দিন আসলে কী হতো না?’

গত ২ অক্টোবর রাতে মুম্বাইয়ের এক প্রমোদতরীতে তল্লাশি চালিয়ে আরিয়ানসহ তার বন্ধু ও সহযোগীদের আটক করে এনসিবি। আটক হন- আরিয়ান, আরবাজ, মুনমুনসহ ছয়জন। নিম্ন আদালতে বারবার জামিন আবেদন খারিজ হওয়ার পর বম্বে হাইকোর্ট থেকে জামিন পান বেশকিছু শর্তে। শর্তগুলোর মধ্যে অন্যতম প্রতি শুক্রবার এনসিবি অফিসে হাজিরা, দেশ ছেড়ে কোথাও না যাওয়া ও মামলার অন্য আসামিদের সঙ্গে কোনো যোগাযোগ না রাখা।

বৈশাখী নিউজ/ ইডি

 

Share Now

এই বিভাগের আরও খবর