নুসরাতের পোস্ট ঘিরে জল্পনা

আপডেট: November 29, 2021 |

প্রেম, বিয়ে, মা হওয়া, সন্তানের পিতৃপরিচয়— টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘ সময় ধরেই আলোচনার শীর্ষে রয়েছেন।

মা হওয়ার আগে থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল নুসরাতের অনাগত সন্তানের বাবা টালিউড নায়ক যশ দাশগুপ্ত। সন্তান হওয়ার আগে এ নিয়ে মুখে কুলুপ এঁটে ছিলেন দুজনই। অবশ্য সন্তান জন্মের পর নুসরাত তার বাবার নাম জানান। নিজের ইনস্টাগ্রামে ভক্তদের কাছে যশকেস্বামী এবং তার সন্তানের বাবা বলেও উল্লেখ করেছেন তিনি। গণমাধ্যমও এই এই জুটিকে যশরত নাম দিয়েছে।

তবে তাদের ছেলে ঈশানের বয়স সবে চার মাস না পেরোতেই যশরতের মুখে শোনা যাচ্ছে ভিন্ন সুর। এবারও নিজের মনের কথা জানাতে ইনস্টাগ্রামকেই বেছে নিয়েছেন তারা।

ঘটনার সূত্রপাত নুসরাতের একটি ইনস্টাগ্রাম স্টোরিকে ঘিরে। স্টোরিতে তিনি লিখেছেন, যে ঘরে শান্তি নেই তা কারাগারের সমান। আর সেরা কারাগার হল সেই ঘর, যেটা ভালবাসা দিয়ে তৈরি। যা কিনা কেউ ছেড়ে যেতে চায় না!

নুসরাতের ওই পোস্ট ঘিরে শুরু হয় জল্পনা। তবে কী যশরাত আলাদা হয়ে যাচ্ছেন?

এদিকে, সেই জল্পনা আরও উসকে দেন যশ। নুসরাতের ওই স্টোরিও পর তিনিও ইনস্টাগ্রামে একটি স্টোরি দিয়েছেন। যেখানে লেখা, কেন জেলখানায় বন্দী হয়ে থাকছ? খাঁচার দরজা তো খোলাই আছে!

দুজনের এই ইঙ্গিতপূর্ণ পোস্ট দেখে নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে নানা জল্পনা। তবে শেষপর্যন্ত কোথাকার পানি কোথায় গিয়ে গড়ায় সেটাই এখন দেখার বিষয়।

বৈশাখী নিউজ/ ইডি

Share Now

এই বিভাগের আরও খবর