‘শুধু দিল্লির নয়, সংসদ গোটা দেশের’

‘দিল্লির সংসদে উপস্থিত থাকছেন?’, এমনই প্রশ্ন করা হয় মিমি চক্রবর্তীকে। উত্তর দিতে দেরি করেননি অভিনেত্রী-সাংসদ। সংসদের ছবি পোস্ট করে প্রশ্নকর্তার ভুলও শুধরে দেন তিনি। লেখেন, ‘শুধু দিল্লির নয়, সংসদ গোটা দেশের।’

ইনস্টাগ্রামে চলছিল মিমির এই প্রশ্নোত্তর পর্ব। “যা খুশি প্রশ্ন করুন আমায়… কিছু প্রশ্নের উত্তর আজ দেব”, লিখেছিলেন মিমি। তার জেরেই একজন জানতে চান সংসদের শীতকালীন অধিবেশনে অভিনেত্রী উপস্থিত থাকছেন কিনা। প্রশ্ন করতে গিয়েই তিনি ‘দিল্লির সংসদ’ কথাটি লিখে বসেন। ভুল শুধরে দেন মিমি।

সংসদের ছবি পোস্ট করে লেখেন, “আপনার জন্য আজকের একটি ছবি। সংসদের ভিতরে তোলা। আর একটা কথা বলে দিই, এটি দিল্লির সংসদ নয় গোটা দেশের সংসদ।”

অনুরাগীদের সঙ্গে এই প্রশ্নোত্তর পর্ব চলাকালীন আরও কিছু প্রশ্নের উত্তর দেন মিমি। জানান, মন খারাপ হলে তিনি ভুলভাল খেয়ে ফেলেন অথবা অতিরিক্ত চিন্তা করেন। কীভাবে মন ভাল হয়? সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে মিমি জানান, তিনি ঘুমিয়ে পড়েন। ঘুম থেকে উঠলেই সমস্ত কিছু ঠিক হয়ে যায়।

অভিনেত্রী না হলে কী হতেন? এমন প্রশ্নও করা হয় মিমিকে। চটজলদি উত্তর দিয়ে দেন টলিউড তারকা। জানান অভিনেত্রী বা সাংসদ না হলে তিনি হতেন পপস্টার। এভাবেই অনুরাগীদের বেশ কিছু প্রশ্নের উত্তর দেন মিমি। আপাতত শীতকালীন অধিবেশন নিয়েই ব্যস্ত মিমি। তার মাঝেই সমস্ত প্রশ্নের উত্তর দেন তিনি। এর পাশাপাশি আবার নীল ট্র্যাক সুটে একটি ছবিও আপলোড করেছেন মিমি। ক্যাপশনে লিখেছেন, ‘ব্লুজ।’ সূত্র: এনডিটিভি

বৈশাখী নিউজ/ জেপা