চিত্রনায়িকা রাজ রিপার জন্মদিনে আসছে নতুন সিনেমার ঘোষণা

বাবুল হৃদয়: সুপার হিট সিনেমা খোঁজ-দ্য সার্চ, দেহরক্ষী, অগ্নি, অগ্নি ২, রাজত্ব, বিজলীর সফল নির্মাতা ইফতেখার চৌধুরী নতুন ছবি ‘মুক্তি’র নায়িকা রাজ রিপা। সিনেমার প্রায় ৮০ভাগ কাজ সম্পন্ন হয়েছে। মুক্তির মিছিলে শিগগিরই আসছে সিনেমাটি। এরই মধ্যে সুখবর হল মঙ্গলবার, ৭ ডিসেম্বর আলোচিত এই নায়িকার জন্মদিন।

রাতে মুঠোফোনে রাজ রিপা বৈশাখী নিউজকে জানিয়েছেন, জমজমাট আয়োজনে এবারের জন্মদিন পালন করবেন। সন্ধ্যায় রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে আনুষ্ঠানিক কেক কাটবেন মিস্টি এই নায়িকা। আর এই জন্মদিনেই নতুন সিনেমার ঘোষণা আসছে।

রাজ রিপা খুলনা শহরের মোংলার মেয়ে। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় রায়হান রাফী পরিচালিত ‘দহন’ ছবির একটি চরিত্রে তিনি অভিনয় করেছিলেন। পাশাপাশি বেশকিছু টিভিসি, মিউজিক ভিডিও ও নাটকেও কাজ করেছেন। মুক্তি সিনেমাকে নায়িকা হিসেবে কাজ করাটাকে বড় ব্রেক হিসেবে দেখছেন তিনি। শুধু অভিনয় নয়, বাইরেও রিপার অন্য পরিচয় আছে। তিনি ভালো ছবি আঁকেন। পারেন নাচতেও। এক সময় ছিলেন জাতীয় (অনূর্ধ্ব ১৮) ব্যাডমিন্টন দলে খেলোয়াড়।

raj ripa 1

শাবানা, ববিতা, মৌসুমী, শাবনূরদের অভিনয়ের ভক্ত রাজ রিপা। তাদের সিনেমা দেখেই তার বেড়ে ওঠা। সময়ের সঙ্গে সঙ্গে রিপাও স্বপ্ন বুনেন চলচ্চিত্রে ক্যারিয়ার গড়ার। সেই লক্ষ নিয়ে কাজ করছেন তিনি। সু-অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে সবার প্রিয় হয়ে থাকতে চান রাজ রিপা।

নোয়াখালী জেলার একটি পরিচিত জনপদের এক দরিদ্র ও অতি সাধারণ পরিবারের মেয়ে মুক্তি কীভাবে সময়ের প্রয়োজনে অনন্য সাধারণ হয়ে ওঠেন, তারই এক লোমহর্ষক চিত্রায়ণ মুক্তি ছবিতে। রাজ রিপা ছাড়াও ছবিতে রয়েছেন আরিসুর রহমান মিলন, কায়েস আরজুসহ ৯জন সুঠাম দেহের অভিনেতা এরা হলেন- আনিসুর রহমান মিলন, কায়েস আরজু, আমান রেজা, রাশেদ মামুন অপু, আদর আজাদ, সাইফ খান, ক্রিস্টিয়ানো তন্ময়, আরেফিন জিলানি ও খিজির হায়াত খান। ছবিটি প্রযোজনা করছে আইসি ফিল্মস।

বৈশাখী নিউজ/ ইডি