ক্ষমতায় যাওয়ার জন্যই চারদলীয় জোট ধর্মকে ব্যবহার করে: মুক্তিযুদ্ধমন্ত্রী

বিএনপির নেতৃত্বাধীন চারদলীয় জোট শুধুমাত্র ক্ষমতায় যাওয়ার জন্যই ধর্মকে ব্যবহার করে বলে মন্তব্য করেছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন আয়োজিত মুক্তিযোদ্ধা ও সূধীজনদের সঙ্গে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় মন্ত্রী আরও বলেন, চারদলীয় জোট ইসলামের আইন আর সৎ লোকের শাসনের কথা বলে। কিন্তু আইন পাশ করার মতো সংসদে তাদের ক্ষমতা থাকার পরও ইসলামের একটি আইনও তারা পাস করে নাই। চারদলীয় জোট ধর্মের নাম নিয়ে ক্ষমতায় যায়। কিন্তু ধর্মের কোনো কাজই করে না বলে মন্ত্রব্য করেন মন্ত্রী।

তিনি আরও বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের ভাতাবৃদ্ধিসহ তাদের জন্য নতুন ঘর তৈরি করে দিচ্ছে। এছাড়া মুক্তিযোদ্ধারা যাতে দেশের সকল হাসপাতালে চিকিৎসা সেবা পায় এজন্য সরকার কাজ করছে বলেও জানান মন্ত্রী।

সমাবেশে যোগদানের আগে মন্ত্রী ভান্ডারিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন করেন। উপজেলা পরিষদ প্রাঙ্গণে আয়োজিত সমাবেশে ভান্ডারিয়ার বীর মুক্তিযোদ্ধা এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ভান্ডারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা রানী ধরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু। এতে আরও উপস্থিত ছিলেন- জেলা পরিষদ চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহাজার, জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান এবং ভান্ডারিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম প্রমুখ।

বৈশাখী নিউজ/ জেপা