কালো শিফনের শাড়িতে রাশমিকার ছবি ভাইরাল

শিফন শাড়িতে ভাইরাল রাশমিকা

পুষ্পা দ্য রাইজ’ ছবি ব্লকবাস্টার হওয়ার পর ফের আলোচনায় এসেছেন ভারতের দক্ষিণী নায়িকা রাশমিকা মন্দানার। মিষ্টি হাসি দিয়ে অনেক আগেই ভক্তদের মন জিতে নিয়েছিলেন ‘ন্যাশনাল ক্রাশ’ রাশমিকা। ‘পুষ্পা দ্য রাইজ’ ছবিতে আল্লু অর্জুনের সঙ্গে তার কেমিস্ট্রি দেখে মুগ্ধ দর্শকরা। এবার বড়দিনের সামাজিক যোগাযোগ মাধ্যমে উষ্ণতা ছড়ালেন এই নায়িকা। ছবি শেয়ারিং প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে আর খুদে বার্তা শেয়ারিং প্ল্যাটফর্ম টুইটারে তার ছবি ভাইরাল হয়েছে।

কোনো ওয়েস্টার্ন আউটফিট নয়, উপমহাদেশের ঐহিত্যবাহী পোশাক শাড়ি পরেই বাজিমাত করেছেন এই নায়িকা। ছবিতে কালো শিফনের শাড়িতে দেখা গেছে তাকে।  সেই সঙ্গে প্রসাধনীর নিয়ন্ত্রিত ব্যবহার তাকে আরও আকর্ষণীয় করে তুলেছে। ইনস্টাগ্রাম ও টুইটারে ছবিগুলো শেয়ার করার পরই মুহূর্তে ভাইরাল হয়।

২০১৬ সালে কন্নড় ছবি ‘কিরিক পার্টি’তে অভিষেক হয় রাশমিকার। এই কয়েক বছরেই দ্রুত সামনের সারিতে উঠে এসেছেন তিনি। দক্ষিণী এই নায়িকার ঝড়ে যেন বা বেসামাল দীপিকা, ক্যাটরিনাদের জনপ্রিয়তাও। শিগগিরি বলিউডেও পা রাখবেন তিনি। ‘মিশন মজনু’ ছবিতে তাকে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে। এদিকে ‘গুডবাই’ল ছবিতে খোদ বিগ বি’র সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রশ্মিকা।

সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় ‘পুষ্পা’র নায়িকা। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা পেরিয়েছে আড়াই কোটি। তার নতুন নতুন পোস্টের অপেক্ষায় থাকেন নেটিজেনরা। এই নতুন ছবিগুলোর দ্রুত ভাইরাল হওয়া যেন তারই ইঙ্গিত।

এদিকে এই মুহূর্তে বক্স অফিসে ঝড় তুলেছে রাশমিকার ‘পুষ্পা দ্য রাইজ’। ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ কিংবা ‘৮৩’র মতো ছবির সঙ্গে জোর টক্কর দিয়ে দেশজুড়ে দুর্দান্ত ব্যবসা করছে ছবিটি।

বৈশাখী নিউজ/ ইডি