তুর্কি আইসক্রিম গান নিয়ে আসছেন আশরাফুল হোসেন আলম

একের পর এক চমক দিয়ে যাচ্ছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। অভিনয়ের পর গানের জগতে প্রবেশ করেছেন তিনি বহু আগেই। কয়েক দিন পর পরই তার নতুন নতুন গান ইউটিউবে প্রকাশিত হচ্ছে। যা কিনা ঘণ্টা পেরুতেই লাখ লাখ ভিউ হচ্ছে। বাংলা, ইংরেজি, হিন্দি, চীনা, অ্যারাবিক ভাষায় গানের পর এবার গাইলেন নেট দুনিয়াতে ভাইরাল তুরস্কের সেই আইসক্রিম গানটি।
মঙ্গলবার (১১ জানুয়ারি) হিরো আলমের ফেসবুক পেজে এ গানের বিষয়ে একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি। খুব শিগগির পুরো গানটি মুক্তি পাবে বলে জানিয়েছেন হিরো আলম।
তুর্কি গানের বিষয়ে হিরো আলম এক ভিডিওতে বলেন, প্রিয় দর্শক সবাইকে আসসালামুয়ালাইকুম। আপনারা ভাল আছেন। অনেক দিন ধরে আমাকে রিকোয়েস্ট করেছিলেন হিরো আলমের মুখে তুর্কি গানটা শুনতে চাই। আপনারা জানেন হিরো আলম কারও অনুরোধ ফেলতে পারে না । সবার অনুরোধ রাখার চেষ্টা করে। যে যা বলুক আমরা আপনাদের বিনোদন দেওয়ার জন্য গানগুলো করি। টাই এবার তুর্কির গান করতেছি। গান গুলো একটু ব্যতিক্রম , গান গুলো গাইতে একটু কষ্ট হয় আপনারা জানেন। জেহুতু আমি প্রফেশনাল শিল্পী না। তবুও কষ্ট করে গান গুলো গাই আপনাদের বিনোদন দেওয়ার জন্য। এই গানটি আপনাদের অবশ্যই ভাল লাগবে। আমরা ভাইরাল গান আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করি।

এর আগে হিরো আলম স্থানীয় ও সংসদ নির্বাচনে অংশ নিয়ে ছিলেন। তিনি জানিয়েছেন, আবারও জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু এবং নন্দীগ্রাম উপজেলা) থেকে অংশ নেবেন। আশরাফুল আলম ওরফে হিরো আলম আগে বগুড়ার একজন কেবল ব্যবসায়ী ছিলেন। নিজের বানানো মিউজিক ভিডিওর মডেল হয়ে আলোচনায় এসেছিলেন হিরো আলম। এরপর তিনি কাজ করেছেন চলচ্চিত্রেও। নানা কারণে তিনি আলোচনায় রয়েই যাচ্ছেন। সম্প্রতি তিনি গায়ক হিসেবে আত্মপ্রকাশ করে একের পর এক গান গেয়ে যাচ্ছেন। এ নিয়ে তীব্র সমালোচনা হলেও তিনি থেমে নেই।