রিয়েলিটি শোয়ের বিচারক হলেন শাফিন ও ইমন

তরুণদের জন্য সংগীত বিষয়ক রিয়েলিটি শো ড্যানিশ প্রেজেন্টস ‘ইয়াং স্টার’। ইতোমধ্যেই এই আয়োজন গানপ্রিয় মানুষদের পছন্দের শীর্ষে রয়েছে। তার জ্বলন্ত প্রমাণ মিলেছে স্যোশাল মিডিয়ায়।

এবার ব্যান্ডের গান এবং সিনেমার গান দিয়ে সাজানো হয়েছে ইয়াং স্টার এর নতুন দুইটি পর্ব। এতে বিচারক হিসেবে রয়েছেন কিংবদন্তি ব্যান্ড তারকা শাফিন আহমেদ ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় সংগীত পরিচালক শওকত আলী ইমন।

প্রতিটি পর্বেই অতিথি বিচারকের সঙ্গে থাকবেন এই আয়োজনের প্রধান তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী।

এ সম্পর্কে শাফিন আহমেদ বলেন, তরুণদের নিয়ে এমন একটি আয়োজন করার জন্য ধন্যবাদ জানাচ্ছি। আশাকরি এই আয়োজনের মাধ্যমে ভালো কিছু শিল্পী উঠে আসবে।

শওকত আলী ইমন বলেন, শুধু সিনেমার গান দিয়ে বিশেষ পর্বে অতিথি হতে পেরে ভীষণ ভালো লেগেছে। অনুষ্ঠানের পরিকল্পনা বেশ দারুণ। প্রতিযোগিরাও অসাধারণ গায়। আমার বিশ্বাস ভবিষ্যতে তারা অনেক ভালো করবে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাত ৮টায় আরটিভিতে ব্যান্ডের গানের পর্ব প্রচার হবে। সিনেমার গানের পর্ব বুধবার (১৯ জানুয়ারি) একই সময়ে একই চ্যানেলে প্রচার হবে।

মিউজিক্যাল এই রিয়েলিটি শো’র প্রযোজনা করছেন সোহাগ মাসুদ। এর উপস্থাপনায় রয়েছেন জনপ্রিয় মডেল, অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী, উপস্থাপিকা রুহানী সালসাবিল লাবণ্য।

বৈশাখী নিউজ/ জেপা