বিচ্ছেদ নয়, ঝগড়া হয়েছে ধনুষ-ঐশ্বরিয়ার! দাবি ধনুষের বাবার

আপডেট: January 21, 2022 |

সুপারস্টার রজনীকান্তের কন্যা ঐশ্বরিয়ার সঙ্গে তামিল অভিনেতা ধনুষের ১৮ বছরের দাম্পত্যের অবসানের খবরে তোলপাড় বিনোদন দুনিয়া। দীর্ঘ দাম্পত্যের পথ পেরিয়ে কেন এই সিদ্ধান্ত, সেই প্রশ্নই সকলের মুখে। এই পরিস্থিতির মধ্যেই এবার ধনুষের বাবা কস্তূরী রাজা দাবি করলেন, তার ছেল‌ে ও পুত্রবধূর ডিভোর্স হয়নি। আসলে পারিবারিক ঝগড়ার কারণে ঘটেছে এমন ঘটনা।

তিনি বলেন, ‘‘এই মুহূ্র্তে ধনুষ ও ঐশ্বরিয়া চেন্নাই নয়, রয়েছেন হায়দরাবাদে। আমি দু’জনের সঙ্গেই কথা বলেছি ফোনে। ওদের যা পরামর্শ দেওয়ার দিয়েছি।’’

অর্থাৎ তার কথায় ইঙ্গিত পাওয়া যায়, ভাঙা সম্পর্ক হয়তো জোড়াও লাগতে পারে। এদিকে জানা যায়, রজনীকান্ত নাকি ধনুষের সঙ্গে দেখা করে বিষয়টি নিয়ে কথা বলতে চেয়েছিলেন। কিন্তু ধনুষ সেই প্রস্তাবে রাজি হননি।

গত সোমবার সোশ্যাল মিডিয়ায় ধনুষ লেখেন, “১৮ বছর ধরে বন্ধু, প্রেমিক-প্রেমিকা, সন্তানের অভিভাবক এবং একে অন্যের শুভচিন্তক হিসেবে কাটিয়েছি। এই সফর মানিয়ে নিতে শিখিয়েছে, মেনে নিতে শিখিয়েছে, অনেক কিছু বুঝিয়েছে, পরিণত করেছে। আজ আমরা এমন জায়গায় এসে পৌঁছেছি যেখানে আমাদের পথ আলাদা। ঐশ্বরিয়া আর আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। স্বতন্ত্রভাবে নিজেদের বোঝার সময় প্রয়োজন। দয়া করে আমাদের এই সিদ্ধান্তকে সম্মান দিয়ে নিজেদের মতো থাকার সুযোগ এবং সময় দিন। ওম নমঃ শিবায়।”

এই একই বার্তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ঐশ্বরিয়াও।

তবে এমনও শোনা যাচ্ছে যে, আইনি বিচ্ছেদের পথে হাঁটতে চান না এই দম্পতি। এর কারণ তাদের দুই ছেলে রাজা ও লিঙ্গা। নিজেরা আলাদা থাকলেও সন্তানদের অভিভাবকত্ব নিজেরাই করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন ধনুষ-ঐশ্বরিয়া।

এই পরিস্থিতির মধ্যে ধনুষের বাবার এমন দাবি ঘিরে আবারো নতুন সম্ভাবনা তৈরি হয়েছে বলে মনে করছেন অনেকেই।

সূত্র: সংবাদ প্রতিদিন

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর