মা নূরজাহান ইয়াছীন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

আপডেট: January 24, 2022 |

বগুড়া শাজাহানপুরে মা’ নূরজাহান ইয়াছীন ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সোমবার বিকালে সুজাবাদ উত্তরপাড়া দাখিল মাদ্রাসা মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে ৫’শতাধিক অসহায় দুস্থ ও প্রতিবন্ধি মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে শীত বস্ত্র তুলে দেন জেলা প্রশাসক জিয়াউল হক।

মা’ নূরজাহান ইয়াছীন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ রিজভী আহম্মেদ ফারুকী সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু,সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ আলম ঝুনু,শাজাহানপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশিক খান,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বগুড়া বার সমিতি সভাপতি পিপি এ্যাড. আব্দুল মতিন,১৩ নং ওর্য়াড কাউন্সিলর আল মামুন,শাজাহানপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হেফাজত আরা মিরা,বগুড়া পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ ও ফাউন্ডেশন প্রধান উপদেষ্টা প্রভাষক মোস্তাকিম আহমেদ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নূরজাহান-ইয়াছিন ফাউন্ডেশন একটি সামাজিক সেবামূলক প্রতিষ্ঠান।করোনাকালিন দুঃসময়ে ফাউন্ডেশনের মাধ্যমে অসহায় দুস্থ ও তৃতীয় লিঙ্গ  সম্প্রদায়ের মাঝে খাদ্য সহায়তা, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ বিশেষ ভূমিকা রাখেন।এছাড়া করোনা ভাইরাস প্রাদুর্ভাব বৃদ্ধি পেলে বগুড়ায় বেশকিছু জায়গায় করোনা প্রতিরোধে বুথ স্থাপন করে দৃষ্টান্ত স্থাপন করেন মা নূরজাহান-ইয়াছিন ফাউন্ডেশন।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সৈয়দ রিজভি আহম্মেদ ফারুক বলেন, আমার মা ও বাবার নামে প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশনের মাধ্যমে ব্যক্তিগত অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করে যাচ্ছি ।পাশাপাশি সমাজের বৃত্তবান প্রতিষ্ঠানকে এই অসহায় পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর