বিবাহ বিচ্ছেদ জীবনের সেরা সিদ্ধান্ত ছিল: মালাইকা

আপডেট: January 31, 2022 |

ব্যক্তিজীবন এবং ক্যারিয়ার নিয়ে প্রায় সময়ই সংবাদের শিরোনামে থাকেন বলিউডের জনপ্রিয় আইটেম কন্যা ও অভিনেত্রী মালাইকা আরোরা। কদিন আগেই প্রেমিক ও অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে তার প্রেমের বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল। যদিও পরবর্তীতে দুজনই সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন।

তবে এবার অভিনেত্রী মুখ খুললেন প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে।

বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গে বরাবরই সোচ্চার ছিলেন মালাইকা। সেই প্রেক্ষিতেই সম্প্রতি বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাতকারে অভিনেত্রী বলেছেন যে, বিবাহ বিচ্ছেদের সময়টি আমার জীবনের সর্বনিন্ম পর্যায়। কেননা তিনি এবং আরবাজ যখন বিচ্ছেদের সিদ্ধান্তে উপনিত হয়েছিলেন তখন তাকে অনেকবার ভাবতে হয়েছিল কীভাবে তিনি এবং তাদের ছেলে (আরহান খান) সেটি মোকাবেলা করবেন।

তিনি আরও বলেছেন, আমি আমার ব্যক্তিগত সংগ্রামের মধ্য দিয়ে গিয়েছি। সেই সময় আমার উপর নানান দিক থেকে চাপ ছিল। পারিবারিক, সামাজিক সব ধরনের চাপই ছিল আমার উপর। আমার সন্তান কীভাবে এটি মোকাবেলা করবে, আমি কীভাবে এটি মোকাবেলা করব, সমাজ কেমন হবে তা নিয়েও আমি মোকাবেলা করেছি।

শুধু তাই নয়, আমাকে এটাও ভাবতে হয়েছিল যে বিবাহ বিচ্ছেদের পর আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে পারবো কিনা। তবে আমি সেটিকে ধরে রাখতে পেরেছি। বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়াটা খুব কঠিন ছিল তবে সিদ্ধান্তটা সেরা ছিল আমাদের জন্য।

১৯৯৮ সালে বিয়ে করেন মালাইকা-আরবাজ খান। তাদের বিচ্ছেদ হয় ২০১৭ সালে। প্রাক্তন দম্পতিদের ছেলে নাম আরহান খান। বর্তমানে সে বিদেশে উচ্চশিক্ষা নিচ্ছে। অপরদিকে মালাইকা-আরবাজ দুজনেই নিজ নিজ জীবনে এগিয়ে গেছেন। বর্তমানে মালাইকা ডেট করছেন অর্জুন কাপুরের সাথে, আরবাজের সঙ্গে সম্পর্ক রয়েছে জর্জিয়া আন্দ্রিয়ানির।

সূত্র: হিন্দুস্তান টাইমস

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর