‘বাদাম কাকু’ এবার জিতের সাথে মঞ্চ মাতালেন

সময়: 8:23 am - March 20, 2022 | | পঠিত হয়েছে: 4 বার

ভারতসহ বিশ্বের অনেক দেশের মানুষের কাছে ‘কাঁচা বাদাম’ গানের স্রষ্টা ভুবন বাদ্যকরের নামটি এখন বেশ জনপ্রিয়। বাদাম বিক্রেতার চেয়ে এখন শিল্পী হিসেবেই বেশি পরিচিত তিনি। দিনে দিনে নিত্যনতুন ভিডিও দেখা যাচ্ছে তার। তাকে নিয়ে অনেকেই তৈরি করছেন মিউজিক ভিডিও।

আবার কখনো কখনো তাকে দেখা দেখা যাচ্ছে ভারতের জনপ্রিয় তারকাদের সঙ্গে। এবার তাকে দেখা গেল নায়ক জিতের সাথে। জিতের সঞ্চালনায় স্টার জলসার নতুন রিয়্যালিটি শো ‘ইসমার্ট জোড়ি’র মঞ্চে উপস্থিত ছিলেন ভুবন বাদ্যকর। সঙ্গে ছিলেন তার স্ত্রীও।

স্টার জলসার ফেসবুক পেজে আপ করা ভিডিওতে দেখা যায়, শোয়ের সঞ্চালক জিৎ ‘বাদাম কাকু’র স্ত্রীর কাছে জানতে চেয়েছিলেন, ভুবন তাকে এখন পর্যন্ত সবচেয়ে ভাল উপহার কী দিয়েছেন? তখনই তার উত্তর, চুমু। পরক্ষণই জিৎ দাবি করে বসেন, ‘বাদাম কাকুকে’ চুমু খেয়ে দেখাতে হবে।

সঞ্চালক হয়তো ভেবেছিলেন, সকলের সামনে ভুবন এভাবে ভালবাসার উদযাপনে সামিল হতে পারবেন না। কিন্তু এখানেও জিতে গিয়েছেন ‘বাদাম কাকু’। ভুবন বাদ্যকর অবশ্য চুমু খেয়েছেন নিজের স্ত্রীকে। পরে নেচে-গেয়ে মঞ্চ মাতিয়েছেন তিনি।

এর আগে, জি বাংলার ‘দাদাগিরি’র মঞ্চে সৌরভ গাঙ্গুলির সঙ্গে প্রশ্নোত্তরে একাই অংশ নিয়েছিলেন ‘কাঁচা বাদাম’ গানের স্রষ্টা ভুবন বাদ্যকর।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর