কবিরহাটে অটোরিকশা উল্টে নিহত ১

আপডেট: April 10, 2022 |

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নে অটোরিকশা উল্টে এক গৃহবধূ নিহত হয়েছে। নিহতের নাম জাহানারা বেগম (৪৫)। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

রোববার সকালে নবগ্রামের আমিন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহানারা বেগম ধানসিঁড়ি ইউপির ৯নং ওয়ার্ডের আবুল কাশেমের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সকালে নবগ্রাম মেয়ের বাড়ি থেকে ব্যাটারি চালিত অটোরিকশা যোগে আমিন বাজার এলাকার নিজেদের বাড়ির দিকে আসছিলেন জাহানারা। পথে তাদের অটোরিকশাটি আমিন বাজারের কাছাকাছি পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাটিবাহী পাওয়ার টিলারের সামনে পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে অটোরিকশা থেকে ছিটকে সড়কে পড়ে ঘটনাস্থলে নিহত হন জাহানারা বেগম। অটোরিকশা চালক বয়সে কিশোর হওয়ায় সামনে থেকে আসা গাড়ি দেখে ভয়ে নিয়ন্ত্রণ হারানোর কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে জানান স্থানীয়রা।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর