কামরাঙ্গীরচরে যুবলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

কামরাঙ্গীরচর ৫৭নং ওয়ার্ড যুবলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ সাইদুল ইসলাম মাদবর কামরাঙ্গীরচর ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর ও ১ম যুগ্ন আহবায়ক কামরাঙ্গীরচর থানা ।

শুক্রবার কামরাঙ্গীরচর বেড়িবাধ এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় ঢাকা মহানগর যুবলীগের সহ-সম্পাদক রুবেল মাহমুদ এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাজমুল হাসান মিলন মাদবর সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ উপকমিটি, ৫৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি মোঃ আবুল হোসেন সরকার, হাজী সাফায়েত উল্লাহ মেম্বার ঢাকা লায়ন্স ক্লাব, খলিলুর রহমান খলিলসহ আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা। এছাড়াও অন্যান্য ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা এই আয়োজনে অংশ নেন। সারা বাংলাদেশ ব্যাপি যুবলীগের আযোজনে ইফতার বিতরন ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হচ্ছে এরই ধারাবাহিকতায় এ আয়োজন।

ইফতার মাহফিলের পূর্বে বঙ্গবন্ধু ও ১৫ অগাস্ট নিহত তার পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার বোন শেখ রেহানা, সাবেক খাদ্যমন্ত্রী ও ঢাকা-২ আসনের এমপি অ্যাডভোকেট কামরুল ইসলাম এবং সারা বিশ্বের শান্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।