রাশিফল : কেমন যাবে আজকের দিন!

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: অহেতুক বিবাদ হওয়ার আশঙ্কা। পূজা-পাঠের জন্য খরচ নিয়ে চিন্তা। সকালের দিকে সন্তানের জন্য খরচ বাড়তে পারে। শিক্ষকরা শুভ পরিবর্তন আশা করতে পারেন।

বৃষ: অবসাদ দেখা দিতে পারে। কোনও মহিলার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ফল ভাল পাবেন। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ।

মিথুন: সকাল থেকে বাতের ব্যথা বাড়তে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়বে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় একটু শান্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন।

কর্কট: বাড়ির সকলে মিলে ভ্রমণের আলোচনা বন্ধ রাখুন। সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা। সারাদিন কোনও কাজে ব্যস্ত থেকেও সফল হবেন না। চাকরির শুভ যোগাযোগ আসতে চলছে।

সিংহ: অতিরিক্ত কোনও ব্যবসা থাকলে লাভ খুব ভাল হবে। মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক। ব্যবসায় বাড়তি যোগাযোগ। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে।

কন্যা: কর্মস্থানে রাগ সামলে চলুন। বুদ্ধির ভুলের জন্য কোনও বিষয় নিয়ে চিন্তা। শরীর নিয়ে কষ্ট থাকবে আজ। বুদ্ধির জোরে শত্রু জয়। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি।

তুলা: কোনও মিথ্যা অপবাদ নিয়ে আলোচনা। প্রেমে আনন্দ লাভ। বাড়তি কোনও খরচের জন্য বন্ধুর সঙ্গে বিবাদ। আত্মীয়-ঘটিত শোক আসতে পারে। ব্যবসায় মধ্যম ফল।

বৃশ্চিক: অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে গিয়ে বাধা। সকাল থেকে স্ত্রীর সঙ্গে খিটিমিটি থাকবে। ব্যবসায় লাভের পরিমাণ সামান্য বাড়তে পারে। কোনও কুকথা বলার জন্য মনে অনুতাপ।

ধনু: সকাল থেকে মনের মতো কোনও কাজের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। আজ সারা দিন কোনও খরচ বার বার হতে পারে। বাড়িতে সকলে মিলে ভ্রমণে আনন্দ লাভ। দাম্পত্য জীবনে সুখের দিন।

মকর: শুভ কাজের জন্য দিনটি ভাল নয়। আজ সংসারে কোনও আচেনা ব্যক্তিকে নিয়ে বিবাদ। ব্যবসার ব্যয় নিয়ে আলোচনা। বাড়িতে কোনও নতুন অতিথির আগমন।

কুম্ভ: শারীরিক ও মানসিক কোনও কষ্ট নিয়ে গুরুজনের সঙ্গে আলোচনা। ব্যবসায় কোনও শত্রুর দ্বারা ক্ষতি। স্ত্রীর কারণে কোনও খরচ বৃদ্ধি। আজ একটু রোগের প্রকোপ বাড়তে পারে।

মীন: আজ সকাল থেকে শরীরে কোনও কষ্ট বৃদ্ধি পাওয়ার জন্য কাজে বিলম্ব হতে পারে। আর্থিক ব্যাপারে আজ কোনও সুবিধা পেতে পারেন। কর্মস্থানে কোনও কাজের জন্য সম্মান নষ্ট।

বৈশাখী নিউজ/ জেপা