এবার মায়ের চরিত্রে অভিনেত্রী মেহজাবীন চৌধুরী

সময়ের ব্যস্ততম টিভি অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। সারা বছর শুটিং নিয়ে ব্যস্ত থাকেন। বিচিত্র চরিত্রে দেখা গেছে তাকে। ৩১ বছর বয়েসী এই অভিনেত্রী এবার মায়ের চরিত্রে অভিনয় করলেন। ‘মিম্মি’ শিরোনামে একটি একক নাটকে এমন চরিত্রে দেখা যাবে তাকে।

সাধারণত নায়িকাদের মায়ের চরিত্রে দেখা যায় না। কিন্তু এই চরিত্রে অভিনয়ের জন্য মেহজাবীন কেন রাজি হলেন? জবাবে এই অভিনেত্রী বলেন—‘এটা তো জাস্ট একটা চরিত্র। আমি সবসময়ই চ্যালেঞ্জ নিতে পছন্দ করি, গল্পটি পড়ার পর আমার কাছে মনে হয়েছে এটা আমার জন্য নতুন এবং চ্যালেঞ্জিং, তাই সম্মতি দিয়েছি। আমি সবসময় নতুন কিছু খুঁজি, যেসব চরিত্রে এখনো আমার কাজ করা হয়ে উঠেনি সেসব চরিত্রে নিজেকে এক্সপ্লোর করতে চাই।’

গল্পে নির্মিত এ নাটকটিতে ইয়াশ রোহানের বাবার চরিত্রে শাহেদ শরীফ খান এবং তার সৎ মায়ের চরিত্রে দেখা যাবে মেহজাবীন চৌধুরীকে।

ফ্যামিলি ড্রামা ঘরানার এ নাটকে রচনা করেছেন ডা. জাহান সুলতানা। এটি নির্মাণ করেছেন শিহাব শাহীন। এ পরিচালক বলেন, ‘একজন তরুণী সন্তান জন্ম না দিয়েও মা হয়ে ওঠার গল্প, বন্ধু হয়ে ওঠার গল্প এটি। একজন বয়স্ক মানুষকে ভালোবেসে বিয়ে করা এবং সেখানে সৎ মা হয়ে আসা; এরপর সেই সংসারে নিজের সমবয়সী সন্তানের মা হওয়ার এক জার্নির গল্প। চরিত্রটিতে মেহজাবীন অসাধারণ অভিনয় করেছেন। গল্পটা একটু মজার, দর্শক অন্যরকম কিছু দেখতে পাবেন। আশা করছি, সবার ভালো লাগবে

সিএমভির ব্যানারে নির্মিত হয়েছে নাটকটি। প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, আগামী ঈদুল ফিতরে সিএমভির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে নাটকটি।

বৈশাখী নিউজ/ ইডি