রোলার কোস্টার থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

রাজধানীর শ্যামপুর কদমতলী এলাকার ‘ইকোপার্ক’ নামে একটি পার্কের রোলার কোস্টার থেকে পড়ে রাফি (১৩) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৩ মে) দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ দুপুরে ঈদ আনন্দের ঘোরাঘুরি করতে রাফি তার পরিবার এবং বন্ধুদের সঙ্গে বের হয়েছিল। ঘুরাঘুরির একপর্যায়ে তারা কদমতলীতে অবস্থিত ইকোপার্ক নামে একটি পার্কে যায়। সেখানে রাফি রোলার কোস্টারে উঠে। রাইড চলার এক পর্যায়ে রাফি রোলার কোস্টার থেকে নিচে পড়ে যায়। এতে মাথাসহ শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয় রাফির। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত রাব্বীর ভাগিনা মো. সাইফ জানায়, তাদের বাসা গেন্ডারিয়া কাঠবাগিচা এলাকায়। রাব্বী স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয় দ্বিতীয় শ্রেণিতে পড়তো। দুই ভাই এক বোনেরর মধ্যে ছোট রাব্বী। রাব্বীর মৃত্যুর খবর পেয়ে তার বাবা-মা ওই হাসপাতালে এসেছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে।

বৈশাখী নিউজ/ বিসি