ভক্তদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শাহরুখের

অবশেষে প্রকাশ্যে এলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ‘মান্নাত’-এর বারান্দায় এসে হাজার হাজার অনুরাগীকে জানালেন ঈদের শুভেচ্ছা।

প্রতিবছর ঈদ আর জন্মদিনে কিং খান মান্নাতের বারান্দায় এসে তাঁর ভক্তদের উদ্দেশে ভালোবাসা ‘উড়িয়ে’ দেন। কিন্তু কোভিডের কারণে তিনি সবাইকে অনুরোধ করেছিলেন যে মান্নাতের বাইরে ভিড় না করতে।

এই দুটি দিনের অপেক্ষায় থাকেন তাঁর অগুনতি ভক্ত। বলিউডের বাদশাহকে একবার দর্শনের জন্য দূরদূরান্ত থেকে মানুষ ছুটে আসে।

অবশেষে আজ ঈদ উপলক্ষে শাহরুখ এলেন তাঁর ভক্তদের সামনে।মান্নাতের সেই বিশেষ বারান্দায় এসে চিরাচরিত আন্দাজে সালাম ঠুঁকে ঈদ মোবারক জানালেন কিং খান। দুই হাত প্রসারিত করে ভক্তদের উদ্দেশে পৌঁছে দিলেন একরাশ ভালোবাসা। তবে ঈদের দিন সাধারণত তাঁকে পাঠানিতে দেখা যায়।

এদিন কিং খানের পরনে ছিল তাঁর প্রিয় হালকা নীল রঙের ডেনিম আর গাঢ় নীলরঙা টি-শার্ট। আর এই বিশেষ দিনে শাহরুখের সঙ্গে সাধারণত থাকে তাঁর ছোট ছেলে আব্রাম। কিন্তু এদিন আব্রামকে তাঁর সঙ্গে দেখা যায়নি।

শাহরুখ টুইটারে তাঁর অগুনতি ভক্তের সঙ্গে সেলফি পোস্ট করেছেন। আর সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘ঈদের দিনে আপনাদের সঙ্গে দেখা করার আনন্দই আলাদা। আল্লাহ আপনাদের জীবন ভালোবাসা আর খুশিতে ভরিয়ে দিক। ঈদ মোবারক।’

শুভেচ্ছা বিনিময় করছেন শাহরুখ

শুভেচ্ছা বিনিময় করছেন শাহরুখ

গত দুই বছরে শাহরুখের জীবনে অনেক ঝড় বয়ে গেছে। ছেলে আরিয়ান মাদককাণ্ডে গ্রেপ্তার হয়ে এক মাসের মতো জেলে বন্দী ছিলেন। আর তারপর নিজেকে সম্পূর্ণ লোকচক্ষুর আড়ালে রেখেছিলেন এই বলিউড সুপারস্টার। সম্প্রতি বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে দেখা গেছে তাঁকে। তবে এই প্রথম জনসমক্ষে এলেন কিং খান। আরিয়ান-কাণ্ডের পরও শাহরুখের জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি।

ভক্তদের সঙ্গে শাহরুখের সেলফি

ভক্তদের সঙ্গে শাহরুখের সেলফি

শাহরুখ সম্প্রতি রাজকুমার হিরানির সঙ্গে ‘ডানকি’ ছবির কথা ঘোষণা করেছেন। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন তাপসী পান্নু। দীর্ঘদিন পর তিনি ‘পাঠান’ ছবির মাধ্যমে আবার রুপালি পর্দায় আসতে চলেছেন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে কিং খান ছাড়া আছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানাসহ আরও অনেকে।

বৈশাখী নিউজ/ বিসি