শুক্রবার: কেমন যাবে আপনার আজকের দিনটি

সময়: 6:46 am - May 6, 2022 | | পঠিত হয়েছে: 2 বার

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: অতীতের কোনও কাজ আজ পিছুটান বাড়াতে পারে। রাজনীতির লোকেদের বিপদের সম্ভাবনা। শিল্পীদের জন্য আনন্দের সময়। স্ত্রীর ব্যাপারে সংশয়। ব্যবসায় উপার্জন বাড়তে পারে।

বৃষ: ব্যবসার ক্ষেত্রে সংশ্লিষ্ট লোকের খারাপ আচরণের কারণে মানসিক অবসাদের সম্ভাবনা। কাজের ব্যাপারে উদ্বেগ বৃদ্ধি। গুরুজনের কথা না শোনার জন্য সমস্যা হতে পারে।

মিথুন: সকালের দিকে সংসারে কুকথা শোনার জন্য মনঃকষ্ট। ব্যবসায় খুব ভাল ফল পাবেন। শরীরের কোনও অংশে ক্ষত নিয়ে দুর্ভোগ। আইনি কোনও কাজের জন্য দিনটি ভাল নয়।

কর্কট: মিথ্যা বলার জন্য মানসিক যন্ত্রণা। আজ আপনার উপর কোনও অন্যায় আচরণ হওয়ার আশঙ্কা। কোনও কাজ করে মানসিক শান্তি পেতে পারেন। পড়াশোনার জন্য ভাল সময়।

সিংহ: প্রেমে অভিমান বাড়তে পারে। ভ্রমণে কষ্ট বৃদ্ধি। বাড়তি কোনও খরচের জন্য আর্থিক চাপ। বদনাম থেকে সাবধান থাকুন। কাজের ক্ষেত্রে খুব শুভ যোগ। গুরুজনের সঙ্গে বিবাদ।

কন্যা: আজ একটু বিপদের সম্ভাবনা আছে, সাবধানে থাকুন। সংসারের কারণে অধিক ব্যয় হতে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে। বন্ধুদের সঙ্গে আনন্দ বৃদ্ধি।

তুলা: কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধার সম্ভাবনা। আজ বুদ্ধির জোরে শত্রুপক্ষকে হারাতে সক্ষম হবেন।

বৃশ্চিক: প্রেমে বিবাদের আশঙ্কা। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তি। লটারি প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে। কোনও মিথ্যে অপবাদ নিয়ে চিন্তা বৃদ্ধি।

ধনু: নামী কোনও ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিবাহ সংবাদে মনে আনন্দের উদয় হবে। যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন।

মকর: আজ কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন, নিজের দুর্বলতা অন্যকে না জানানোই ভাল। কোনও আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন। কারও বিশ্বাসভঙ্গের কারণ হতে পারেন।

কুম্ভ: বাড়ি সাজানোর জন্য ব্যয় বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির যোগ। প্রিয়জনের ব্যবহারে মনঃকষ্ট। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পরে কেটে যাবে।

মীন: দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা আজ সার্থক হতে পারে। বুদ্ধি খুব স্থির রেখে কাজ করুন। একটু সংযমী হওয়ার দরকার। কোনও অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে।

বৈশাখী নিউজ/ জেপা

Share Now

এই বিভাগের আরও খবর