‘অশালীন’ পোশাক পরায় নরসিংদী রেলওয়ে স্টেশনে তরুণীকে হেনস্তা

সময়: 8:40 am - May 20, 2022 | | পঠিত হয়েছে: 4 বার

নরসিংদীতে বেড়াতে গিয়ে হেনস্তার শিকার হয়েছেন এক তরুণী ও তার দুই বন্ধু। বুধবার (১৮ মে) নরসিংদী রেলওয়ে স্টেশনের ১ নং প্ল্যাটফর্মে এ হেনস্তার ঘটনা ঘটে। তরুণীর পরনে থাকা পোশাক নিয়ে আপত্তিকর মন্তব্য থেকে এ ঘটনার সূত্রপাত হয় বলে জানা গেছে।

স্থানীয়দের তথ্য অনুযায়ী জানা যায়, বুধবার রেলওয়ে স্টেশনের ১ নং প্ল্যাটফর্মে ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন এক তরুণী ও তার দুই বন্ধু। এ সময় স্টেশনে অবস্থানরত মাঝবয়সী এক নারী তাদের দেখে বাজে মন্তব্য করে। ওই তরুণী সেটার জবাব দিলে ওই নারীর সঙ্গে তর্ক হয়। এক পর্যায়ে ওই নারী তরুণীর গায়ে হাত তুলতে গেলে তার দুই বন্ধু প্রতিবাদ করেন। তখন স্টেশনে দাঁড়িয়ে থাকা কয়েকজন বখাটে তরুণীর দুই বন্ধুর সঙ্গে তর্কে জড়ায় এবং তাদের মারতে যায়। এক পর্যায়ে তারা তিনজন স্টেশন মাস্টারের কক্ষে গিয়ে রক্ষা পান।

এ বিষয়ে নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ( এসআই) ইমায়েদুল জাহেদী জানান, ওই তরুণ-তরুণী নরসিংদীতে ঘুরতে এসেছিলেন। তরুণীর পরনে থাকা পোশাক নিয়ে ওই নারী আপত্তিকর মন্তব্য করেছিলেন। তবে তাদের নাম ঠিকানা নেয়া সম্ভব হয়নি।

স্টেশনে অবস্থানরত একাধিক ব্যক্তির ভাষ্য, অভিযুক্ত মাঝবয়সী ওই নারী মানসিক বিকারগ্রস্ত। তবে মানসিকভাবে আসলেই বিকারগ্রস্ত কি না, এ বিষয়ে সঠিক তথ্য জানাতে পারেনি রেলওয়ে স্টেশন কর্তৃপক্ষ।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর