গাজীপুর জেলা আ.লীগের নেতৃত্বে ফের মোজাম্মেল-সবুজ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে সভাপতি ও মুহাম্মদ ইকবাল হোসেন সবুজকে সাধারণ সম্পাদক করে গাজীপুর জেলা আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার (১৯ মে) গাজীপুর শহরের ঐতিহাসিক রাজবাড়ী মাঠে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক সংগঠনের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এর আগে সকালে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক।

সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী এডভোকেট আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে ও গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল, আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ সাইদ খোকন, মো: ইকবাল হোসেন অপু, সিমিন হোসেন রিমি এমপি, শামসুন নাহার ভূঁইয়াসহ স্থানীয় নেতাকর্মীরা।

বৈশাখী নিউজ/ জেপা