পদ্মা সেতু আজ ইতিহাসের বাস্তব রুপ: হাসানাত আবদুল্লাহ

আপডেট: June 6, 2022 |

আবুল হাসানাত আবদুল্লাহ এমপি বলেছেন, দেশ বিদেশের ষড়যন্ত্রকারীদের শত ষড়যন্ত্র আর বাধা উপেক্ষা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় নিজস্ব অর্থায়নে বাংলার গর্ব পদ্মা সেতু আজ ইতিহাসের বাস্তব রুপ। আগামী ২৫জুন পদ্মা সেতু উদ্বোধনের তারিখ ঘোষণার পর থেকেই একের পর এক ষড়যন্ত্রকারীরা বিভিন্ন মিথ্যা প্রপাগান্ডা ছড়িয়ে মানুষকে বিভ্রান্ত করে আসছে। ওই সকল ষড়যন্ত্রকারীদের রুখে দাড়াতে হবে।

সোমবার (৬ জুন) সকালে বরিশালের আগৈলঝাড়া উপজেলার সেরাল গ্রামের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ভবন প্রাঙ্গনে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় সভাপতির বক্তব্য তিনি এসব কথা বলেন।

বিরোধী দলগুলোর প্রতি ইঙ্গিত করে এমপি বলেন, কেউ ভাববেন না ওরা ঘুমিয়ে আছে। তারা তাদের কাজ ও ষড়যন্ত্র দুইটাই সমান তালে করে যাচ্ছে। তাই দলের নেতা কর্মীদের সু-সংঠিত করার কোন বিকল্প নেই। সরকারের উন্নয়নের ইতিহাস জনগনের দুয়ারে পৌঁছে দিতে দলের কর্মীদের কোন বিকল্প নেই। তাই নেতাদের প্রতি দলের কর্মীদের যথাযথ মূল্যায়ন করার নির্দেশনা প্রদান করেন তিনি।

তিনি আরো বলেন, তাঁর জীবনের শেষ সময়ে তিনি বরিশাল বিভাগকে আওয়ামী লীগের শক্তিশালী একটি দুর্গ হিসেবে গড়ে তুলতে চান। এজন্য জেলার ছয়টি উপজেলায় আওয়ামী লীগের কমিটি থাকলেও বাকি পাঁচটি উপজেলায় সম্মেলনের মাধ্যমে নেতাদের দ্রুত কমিটি গঠনেরও নির্দেশ প্রদান করেন তিনি।

সভায় করোনা কালীন সময়ে বীর মুক্তিযোদ্ধা, শহীদ জননী সাহান আরা আবদুল্লাহসহ দলের নেতা কর্মীদের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহন করে সকলের রুহের মাগফিরাত কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে আগামিকাল ৭ জুন শহীদ জননী শাহান আরা আবদুল্লাহ’র দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে বরিশাল ক্লাবে সকল নেতা কর্মীদের উপস্থিত থেকে দোয়া কামনা করার অনুরোধ জানিয়ে প্রধানমন্ত্রীর কারা মুক্ত দিবস, আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন সহ ও ২৫জুন পদ্মা সেতু উদ্বোধনে প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে কাঁঠালবাড়িতে দশ লাখ লোকের সমাগম ঘটাতে বরিশালের আওয়ামী লীগের বিশেষ ভূমিকা রাখতে প্রয়োজনীয় দিক নির্দেশনাও প্রদান করেন এমপি।

বৈশ্বিক মহামারি করোনার কারণে গত দুই বছর পর প্রথম বারের মতো অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, বরিশাল জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সাবেক এমপি এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, জেলা আওয়ামী লীগ সহ-ভাপতি মোহম্মদ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মনসুর আহম্মেদ, জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগ সদস্য ও আগৈলঝাড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

বৈশাখী নিউজ/ বিসি

Share Now

এই বিভাগের আরও খবর