নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় আবু সাঈদ (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে নাজমুল হুদা (৩২) নামে মোটরসাইকেল চালক।

বুধবার রাত ১২টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের উত্তরা ইপিজেড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি সদর উপজেলার সোনারায় ইউনিয়নের উত্তর মুশরত কুখাপাড়া এলাকার শমসের আলীর ছেলে এবং আহত নাজমুল একই ইউনিয়নের জয়চণ্ডি কবিরাজপাড়া এলাকার আব্দুল হামিদ সরকারের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, মোটরসাইকেল যোগে আবু সাঈদ ও নাজমুল উত্তরা ইপিজেডের দিকে যাচ্ছিলো একই পথে একটি ট্রাক যাওয়ার সময় ট্রাকের পেছনে ধাক্কা লাগে মোটরসাইকেলটির। এসময় মোটরসাইকেল চালক নাজমুল ছিটকে পড়ে গেলেও ট্রাকের সাথে ধাক্কা লেগে গুরুতর আহন হন সাঈদ।

পরে ফায়ার সার্ভিস তাদের উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল আরোহী সাঈদকে মৃত বলে ঘোষণা করেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে নীলফামারী থানার উপ-পরিদর্শক (এসআই) অলোকান্ত রায় জানান, ঘটনার সময় মুষল ধারে বৃষ্টি হচ্ছিলো। ট্রাকটি ওভারটেক করার সময় মোটরসাইকেলে ধাক্কা লাগলে এই দুর্ঘটনা ঘটে। আইনি প্রক্রিয়া শেষে সাঈদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বৈশাখী নিউজ/ বিসি