মঙ্গলবারের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না।

মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ: আজ সকাল থেকে কাজে অনীহা আসতে পারে। একাধিক পথে উপায় করতে গিয়ে বিপদ। নতুন চাকরির ব্যাপারে উদ্বেগ বৃদ্ধি হতে পারে। খেলাধুলার জন্য উপহার পাওয়ায় আনন্দ।

বৃষ: বাড়িতে কোনও বিবাদ বাধার আশঙ্কা। ব্যবসার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। নিজের চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার। প্রেমের জন্য মনে আনন্দ। মহিলা সংক্রান্ত বিষয়ে অশান্তি।

মিথুন: আজ ভাল কোনও কাজে বাধার জন্য ব্যস্ততা থাকবে। লজ্জাহীন কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট। পড়াশোনার ক্ষেত্রে শুভ পরিবর্তন আসতে পারে।

কর্কট: অতিরিক্ত ব্যয়ের কারণে ঋণ বৃদ্ধি পাওয়ার যোগ। অকারণে প্রতিবেশীর জন্য কোনও অশান্তি বাড়তে পারে। অনেক দিনের আশা পূরণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে।

সিংহ: সন্তানের জন্য খুব ভাল দিন। সকালের দিকে ব্যবসায় বাড়তি কিছু খরচ হতে পারে। আজ কোনও অশুভ কিছু ঘটতে পারে। ব্যথা-বেদনা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে।

কন্যা: সকাল থেকে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বা তর্ক বাধতে পারে। গোপন কোনও রোগ বৃদ্ধি। ব্যবসায় খরচের জন্য চাপ। ঋণ থেকে মুক্তির সুযোগ। কাজে ভুল হওয়ার আশঙ্কা।

তুলা: কাজের ব্যাপারে উত্তেজনা বাড়তে পারে। শরীরে যন্ত্রণা থাকবে। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। কোনও উপহার পাওয়ায় আনন্দ। কর্মস্থানে অস্থিরতা বাড়তে পারে।

বৃশ্চিক: নিজের চেষ্টায় প্রচুর আয় করতে পারবেন। হজমের গণ্ডগোল হতে পারে। চাকরির জন্য ভাল যোগাযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ হতে পারে।

ধনু: প্রিয় জনের কোনও কথায় মানসিক কষ্ট বৃদ্ধি। আয় বৃদ্ধি পেতে পারে। আজ পাওনা আদায়ের জন্য খুব ভাল দিন। বাড়িতে কোনও অনিষ্ট হওয়ার আশঙ্কা।

মকর: দুঃস্বপ্ন দেখার ফলে দুশ্চিন্তা। সংসারের ব্যাপারে অধিক ব্যয় বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য বাড়তে পারে। বাড়িতে অনেক বন্ধু নিয়ে আনন্দ। গবেষণায় সাফল্য আসতে পারে।

কুম্ভ: খেলাধুলায় জয়লাভ করার আনন্দ। ব্যবসায় কোনও সমস্যার সমাধান। রাস্তাঘাটে বিপদ আসতে পারে। স্ত্রীর সঙ্গে ছোট কারণে বিবাদ। সকাল থেকে ব্যয় বাড়তে পারে।

মীন: অপরের কোনও জিনিসের প্রতি লোভ বাড়তে পারে। সারাদিন প্রচুর পরিশ্রম করায় ক্লান্তি। ক্ষত থেকে রোগ বাড়তে পারে। সম্পত্তি থেকে আয় বৃদ্ধি। বাবার সঙ্গে বিবাদ।

বৈশাখী নিউজ/ ফাজা